• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ১২:১৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

জাতির পিতার ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে পিরোজপুরে যুবলীগের উদ্যেগে খাদ্য সামগ্রী বিতরণ

admin / ৩০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় পিরোজপুর সরকারী সোহরাওয়ার্দী কলেজ চত্তরে যুবলীগের ব্যানারে পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন এর ব্যাক্তিগত উদ্যোগে ৭০০ অসহায় মানুষের মাঝে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম পারভেজ, প্রেসক্লাবের এডহক কমিটির সদস্য সচিব এ্যাড. রেজাউল ইসলাম শামীম, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু।

এছাড়াও উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিন ছাত্রলীগের সাবেক সহ সভাপতি নাফি আল মুনান, সাবেক ছাত্রলীগ নেতা সাবান আলী, জেলা ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদক শামসুল আলম লিটন, সাবেক ছাত্রলীগ নেতা লিমন হাওলাদার।

এসময় ৭০০ অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে চাল, ডাল, তেল, লবন, আলু সহ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুর ইসলাম লিটন সিকদার বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ এবং সাধারণ সম্পাদক মো: মইনুল হোসেন খান নিখিল এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে পিরোজপুরে ৭০০ অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। জেলা পর্যায়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস যুবলীগের বিভিন্ন কার্যক্রম চলমান আছে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে আমাদের অসহায়, প্রতিবন্ধি ও পথশিশুদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ কার্যক্রম চলমান থাকবে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!