• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে করোনা গণটিকা কার্যক্রমের সহযোগীতায় জেলা স্বেচ্ছাসেবকলীগ

admin / ৩৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১

করোনা ভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে দেশব্যাপী গণটিকা কর্মসূচির সহযোগীতায় পিরোজপুর জেলায় প্রায় ৫ শতাধিক জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা কাজ করছে। শনিবার পিরোজপুর জেলার পৌরসভা ও ইউনিয়নে পর্যায়ে করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে টিকাদান কার্যক্রম শুরু করে জেলা স্বাস্থ্য বিভাগ। এই কার্যক্রমে সাধারণ মানুষের সহযোগীতার জন্য টিকাকেন্দ্র গুলোতে স্বেচ্ছাসেবকের কাজ করেছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দ।

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি রাসেল পারভেজ রাজা ও সাধারণ সম্পাদক সুমন সিকদার জানান, করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে আনতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে দেশব্যাপী গণটিকা কার্যক্রমে কেন্দ্রীয় স্বেচ্ছাসেবকলীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ও যুগ্ম সাধারণ সম্পাদক এ কে এম আজিম এর নির্দেশনা অনুযায়ী পিরোজপুর জেলার এ গণটিকা কার্যক্রম সহেযোগীতার জন্য পিরোজপুর জেলায় স্বেচ্ছাসেবকলীগের প্রায় ৫ শতাধিক নেতা-কর্মী স্বেচ্ছাসেবক হিসেবে জেলার বিভিন্ন ইউনিয়নে ও পৌরসভায় কাছ করে যাচ্ছে।

এছাড়া সাধারণ মানুষের মাঝে এ টিকার প্রচারণা সহ টিকাকেন্দ্রে সকলের সহযোগীতার জন্য যে কয়দিন এ গণটিকা কার্যক্রম চলবে ততদিন জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতা-কর্মীরা প্রতিটি টিকা কেন্দে স্বেচ্ছাসেবকের কাজ করে যাবে। এসময় আন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মৃনাল কান্তি দত্ত, সাংগঠনিক সম্পাদক শুভদীপ শিকদার শুভ, সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিষয়ক সম্পাদক মোঃ হাসিবুল ইসলাম হাসান প্রমুখ।

এ গণটিকা কর্মসূচিতে স্বেচ্ছাসেবকের দায়িত্ব পালনের সার্বিক ভাবে কাজ করে যাচ্ছে পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি লুবনা আহমেদ, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান সোহাগ সহ জেলা কমিটির নেতৃবৃন্দ।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!