• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:২০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুরের ৭টি উপজেলায় উৎসবমূখর পরিবেশে ও স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পর্যায়ের গণটিকা কার্যক্রম শুরু

admin / ৩৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১

পিরোজপুরের ৭টি উপজেলার ৫২ টি ইউনিয়নে উৎসবমূখর পরিবেশে ও স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পর্যায়ের একযোগে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। আজ শনিবার সকালে পিরোজপুর সদর উপজেলার শংকরপাশা ইউনিয়ন পরিষদের এ কার্যক্রমের উদ্বোধন করেন পিরোজপুরের ভারপ্রাপ্ত জেলা প্রশাসক চৌধুরি রওশন ইসলাম। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পুলিশ সুপার সাইদুর রহমান, সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী, উপজেলা নির্বাহী কর্মকর্তা বশির আহমেদ, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারন সম্পাদক মজিবুর রহমান খালেক।

জেলা স্বাস্থ্যবিভাগের তথ্যমতে, পিরোজপুর জেলার ৭টি উপজেলার ৫২ টি ইউনিয়ন ও ২টি পৌরসভার ১৮টি ওয়ার্ডে ৩৪ হাজার ৮০০ জন বৃদ্ধ, প্রতিবন্ধী, নারী ও পুরুষকে এ কার্যক্রমের আওতায় এনে এ টিকা প্রদান শুরু হয়েছে। জেলার মঠবাড়িয়া উপজেলার ১১টি ইউনিয়নে, ভান্ডারিয়া উপজেলার ৭ টি ইউনিয়নে, নেছারাবাদ উপজেলার ১০ টি ইউনিয়নে, কাউখালী উপজেলার ৫ টি ইউনিয়নে, নাজিরপুর উপজেলার ৯টি ইউনিয়নে, ইন্দুরকানী উপজেলার ৩টি ইউনিয়নে এবং পিরোজপুর সদর উপজেলার ৭ টি ইউনিয়নে এ টিকা প্রদান শুরু হয়েছে। এছাড়াও পিরোজপুর পৌরসভার ৯টি ওয়ার্ডে এবং মঠবাড়িয়া পৌরসভার ৯ টি ওয়ার্ডে এ টিকা প্রদান করা হবে। প্রত্যেক ইউনিয়নে ৬০০ জন করে ৫২ টি ইউনিয়নে ৩১ হাজার ২০০ জনকে এবং ২টি পৌরসভার প্রত্যেক ওয়ার্ডে ২০০ জন করে ১৮টি ওয়ার্ডে ৩৬০০ জনকে এ টিকা প্রদান করা হবে। ৫২ টি ইউনিয়ন ও ২ টি পৌরসভার ১৫৬টি টিকা কেন্দ্রে করোনার টিকা প্রদান করা হচ্ছে।

সিভিল সার্জন ডা. হাসানাত ইউসুফ জাকী জানান, শনিবার সকাল থেকে উৎসবমূখর পরিবেশে ও স্বাস্থ্যবিধি মেনে ইউনিয়ন পর্যায়ের একযোগে গণটিকা কার্যক্রম শুরু হয়েছে। পিরোজপুর জেলার ৭টি উপজেলা ও ২টি পৌরসভার সর্বমোট ৫২টি ইউনিয়ন ও ১৮টি ওয়ার্ডের ১৫৬টি টিকা কেন্দ্রে ৩৪ হাজার ৮০০ জন বৃদ্ধ, প্রতিবন্ধী, নারী ও পুরুষকে এ কার্যক্রমের আওতায় এনে এ টিকা প্রদান শুরু হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!