• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পরীমনি হঠাৎ করে গ্রেফতার হওয়া নিয়ে পিরোজপুরে শৈশব কাটানো এলাকায় চলছে নানা গুঞ্জন

admin / ২৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৭ আগস্ট, ২০২১

আলোচিত চিত্রনায়িকা পরীমনি হঠাৎ করে র‌্যাবের হাতে গ্রেফতার হওয়া ঘটনায় তার শৈশবে বেড়ে ওঠা পিরোজপুরের ভান্ডারিয়ায় শিংহখালী নানাবড়ির এলাকায় এক চাঞ্চল্যকর পরিবেশের সৃষ্টি হয়েছে। আজ বৃহস্পতিবার ভান্ডারিয়ার ইকরি ইউনিয়নের শিংহখালী নানাবড়ির এলাকায় মানুষদের মধ্যে চলছে নানা রকম গুঞ্জন। অনেকেই বিষয়টি সাধারণ ভাবে মানতে পারেননি বলছেন চিত্রনায়িকা পরীমনি ছোটবেলা থেকেই অনেক ভালো এমনটা কখনো করতে পারে না আবার অনেক বলছেন ভিন্ন কথা। তবে গ্রামীন জীবনে চিত্রনায়িকা পরীমনি কে নিয়ে চলছে এক অন্যরকম জল্পনা কল্পনা। অনেকেই শুধু খবর দেখেন না শুধু শুনে শুনেই হতাশ মানতে নারাজ এ ঘটনাকে।

জন্মের তিন বছর বয়সে মা সালমা বেগম ও পাঁচ বছর বয়সে বাবা মনিরুল ইসলামকে হারিয়ে শামছুর নাহার স্মৃতি (পরীমনি) পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলার শিংহখালী নানাবড়ির এলাকায় নানার কাছে বেড়ে ওঠেন। নানা শামসুল হক গাজী শামছুর নাহার স্মৃতি (পরীমনি) কে ভর্তি করেন পার্শবর্তী মঠবাড়িয়া উপজেলার মিরুখালী ইউনিয়নের দক্ষিণ শিংহখালী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে। সেখানে বৃত্তি পাওয়ার পরে পাশেই নানা নিজ বিদ্যালয়ে ভগিরাতপুর মাধ্যমিক বিদ্যালয়ে ভর্তি করেন পরীমনিকে। সেখান থেকেই এস এস সি পাশ করে পড়াশুনার জন্য ঢাকায় পাড়িজমান পরীমনি। শৈশবের পুরো সময়টা পরীমনি কাটিয়েছেন তার নানাবাড়িতে। যদিও শিংহখালী নানাবড়িতে তার ছোট খালা তাসীলমা বেগম ও তার স্বামী থাকরেও পরীমনি সময় পেলেই ছুটে আসতেন শৈশবেরা স্মৃতি বিজড়িত নানাবাড়িতে। এলাকার সাধারণ মানুষদের চোখের সামনে বেড়ে ওঠা শামছুর নাহার স্মৃতি (পরীমনি) আজকের এ অবস্থা নিয়ে চলছে নানা গুঞ্জন। অনেকেই বলছেন পরীমনি অনেক নরম ও ভালো মেয়ে সবকিছু সাজানো হতে পারে আবার অনেকে বলছেন অন্যায় করেছেন তিনি। তবে তার পরিবাররের পক্ষ থেকে তার ছোট খালা তাসলিমা বেগম বলছেন সবকিছুই চক্রান্ত। পপুলারিটির কারনে পরিকল্পনা করে পরীমনিকে ফাঁসিয়ে দেয়া হয়েছে। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করারও দাবী জানানো হয় তার পরিবার থেকে।

এলাকার নুরজাহান বেগম জানান, আমরা ছোটবেলা থেকে শামছুর নাহার স্মৃতি (পরীমনি) কে দেখেছি সে ওই রকম মেয়েই নয়। তার আচারন অনেক শান্ত স্বভাবের এমন ঘটনাকে আমাদেও পক্ষে মেনে নেয়া কঠিন।

রেহেনা বেগম জানান, এই এলাাকর স্কুলেই সে পড়াশুনা করেছে কখনো এমনটা মনে হয়নি। তার নানা ভগিরাতপুর মাধ্যমিক বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক তিনি অনেক ভালো মানুষ। পরিবারের প্রায় সবাই শিক্ষক। ভালো পরিবারের মেয়ে পরী সে কখনো এমনটা করতে পারে এটা মানতে পারছি না।

পরীমনির ছোট খালা তাসলিমা বেগম হঠাৎ করে চলচিত্র জগতে মাত্রাতিরিক্ত জনপ্রিয়তাই পরীর জন্য সমস্যার কারন হয়ে দাড়িয়েছে। আমরা এর আগেও দেখেছি বিভিন্ন সময়ে পরীকে বাধ্য করা হয়েছে। নাসির উদ্দিন নামে একজন বড় ব্যবসায়ী বিভিন্ন সময়ে ওর ক্ষতি করতে চেয়েছিলো। পরীর সাথে যা ঘটেছে সেটি চক্রান্ত মনে হচ্ছে এর আগেও ওকে বাধ্য করা হয়েছিলো। মেরেও ফেলতে চেয়েছিলো আমরা এই ঘটনার পেছনে যারা আছে তাদের সম্পর্কে জানতে চাই। পরী সম্পূর্ণ নির্দোশ আমরা পরীর মুক্তি চাই।

পরীমনির ছোট খালু শিক্ষক জসিম উদ্দিন জানান, ছেটবেলা থেকে তার নানাই তাকে পড়াশুনা করিয়েছে। আমরা কেউই চাইনি সে এই জগৎ এ আসুক হয়তো তার প্রতিভা ছিলো। প্রতিভার কারনেই আজ তার এই অবস্থা হয়েছে। নানা ভাইয়ের প্রতি সে অনেক দূর্বল যেখানে নানভাই থাকে সেখানে এমনটা আমরা বিশ^াস করতে পারিনা। এ ঘটনার সুষ্ঠ তদন্ত করা হোক দোষিকে বিচারের আওতায় আনা হোক নির্দোষকে নয়।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!