• বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ০১:১৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক হয়েছেন আজমল হুদা নিঝুম

admin / ৪২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৪ আগস্ট, ২০২১

নিজস্ব প্রতিবেদন : বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুর জেলা শাখার সাংগঠনিক সম্পাদক হয়েছেন বিশিষ্ট্য ক্রিড়া সংগঠন ও সাবেক ছাত্রলীগ নেতা আজমল হুদা নিঝুম। শনিবার (৩১ জুলাই) বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের কেন্দ্রীয় সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে রাসেল পারভেজ রাজাকে সভাপতি ও সুমন সিকদারকে সাধারণ সম্পাদক করে ৩৬ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়েছে। আগামী ১ মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে জমা প্রদানের নির্দেশ দেয়া হয়েছে। জেলা স্বেচ্ছাসেবকলীগের নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন আজমল হুদা নিঝুম।

আজমল হুদা নিঝুম পিরোজপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি প্রয়াত শুভ্রজিৎ হালদার বাবু’র কমিটিতে আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছেন। এরপর শুভ্রজিৎ হালদার বাবু’র মৃত্যুর পরে রাজনীতিতে কিছুটা নিষক্রিয় হয়ে পড়লেও সেসময় যোগ দেন সামাজিক কাজে ও ক্রীড়া সংগঠক হিসেবে। দক্ষ ক্রিড়া সংগঠক ও সাবেক ছাত্রলীগ নেতা আজমল হুদা নিঝুম দীর্ঘ বিরতির পর আবারো রাজনীতির মাঠে সক্রিয় হয়ে ফিরে এসেছেন। বেশ কয়েকদিন ধরেই সাবেক ছাত্রলীগ নেতা আজমল হুদা নিঝুমের আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ পিরোজপুর জেলা শাখার কমিটিতে আসার গুঞ্জন শোনা যাচ্ছিল। সকল গুঞ্জনের অবসান ঘটিয়ে স্বেচ্ছাসেবকলীগের নবগঠিত কমিটিতে সাংগঠনিক সম্পাদক হয়েছেন আজমল হুদা নিঝুম।

পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবকলীগের সাংগঠনিক সম্পাদক আজমল হুদা নিঝুম জানান, ছোটবেলা থেকেই বাবা ও পরিবারের থেকে বঙ্গবন্ধুর ও তার আর্দশ আওয়ামীলীগের রাজনীতি দেখতে দেখতে বড় হয়েছি। বাবা নূরুল হুদা আলম জেলা যুবলীগের সাবেক আহবায়ক ছিলেন এবং বর্তমানে জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করছেন। জীবনের শুরুতে স্কুল জীবন থেকেই ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম এবং জেলা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি শুভ্রজিৎ হালদার বাবু’র অনুপ্রেরনায় জেলা ছাত্রলীগের সাবেক আইন বিষয়ক সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেছি। এছাড়াও বিভিন্ন সময়ে ক্রিকেট ফুটবল টুর্নামেন্ট এর মাধ্যমে শিক্ষার্থীদের খেলার মাঠে নিয়ে আসা, করোনা মহামারীতে জেলা প্রশাসনের সহায়তায় খেলোয়ারদের পাশে দাঁড়ানো চেষ্টা করেছি। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ গঠনের ভিশন পূরনে জেলা স্বেচ্ছাসেবকলীগের নেতৃবৃন্দের সাথে কাঁধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করে যাবো।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!