• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৪৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন

admin / ২০৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩০ জুলাই, ২০২১

দীর্ঘ আঠারো মাস করোনা প্রতিরোধে যুদ্ধ করে করোনা আক্রান্ত হলেন পিরোজপুরের জেলা প্রশাসক ও জেলা করোনা প্রতিরোধ কমিটির সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন। আজ শুক্রবার দুপুরে জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন নিজেই বিষয়টি নিশ্চিত করে জানান তিনি করোনা আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি জেলা প্রশাসকের সরকারি ভবনে হোম আইসোলেশনে আছেন এবং শারিরীক ভাবে সুস্থ আছেন।

করোনা ভাইরাস মহামারী শুরুর পর থেকেই পিরোজপুর জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জেলা মানুষের জন্য কাজ করেছে যাচ্ছেন। জেলার সাধারণ মানুষের জন্য করোনাকালীর স্বাস্থ্য সেবা, ত্রাণ সহায়তা, ভবঘুরে মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ, অভুক্ত প্রাণীদের মাঝে খাবার বিতরণ, করোনা আক্রান্ত রোগীদের জন্য অক্সিজের সেবা সহ বিভিন্ন মানবিক কার্যক্রম পরিচালনা করে আসছিলো।

এয়াড়াও জেলার ৭ টি উপজেলায় মুজির শতবর্ষ উপলক্ষে প্রধানমন্ত্রীর উপহারের ঘর ভূমিহীন ও আশ্রয়হীন মানুষষের মাঝে বিতরণ, মহামারী করোনা মোকাবেলায় সরকারের দেয়া কঠোর লকডাউনকে সফল করতে পিরোজপুর শহর ও বিভিন্ন উপজেলায় মোবাইল কোর্ট পরিচালনা করা, অসহায় হতদরিদ্র মানুষষের মাঝে প্রধানমন্ত্রীর ত্রাণ সহায়তা ও নগদ অর্থ প্রদান সহ বিভিন্ন কার্যক্রম পরিচালনা কওে আসছিলেন তিনি।

তার আক্রান্তের খবর জেলার সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, সুশিল সমাজের ব্যাক্তিবর্গ এবং সর্বস্তরের সাধারণ মানুষের মধ্যে তৎপরতা দেখা গেছে। সামাজিক যোগাযোগ মাধ্যমে সমবেদনা জানিয়েছেন অনেকেই।  তৃর্ণমূল পর্যায়ে নিজে গিয়ে মানুষের বিভিন্ন সেবামূলক কর্মকান্ড পরিচালনার জন্য জেলা সর্বস্থরের মানুষের মাঝে প্রিয় মানুষ হয়ে উঠেছেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!