• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:১৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের নেছারাবাদে প্রতিবন্ধি কিশোরীকে পালাক্রমে ধর্ষনে অন্ত:সত্ত্বা : গ্রেপ্তার-২

admin / ৫০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২৫ জুলাই, ২০২১

পিরোজপুরের স্বরূপকাঠির উপজেলায় প্রতিবন্ধিকে কিশোরীকে পালাক্রমে ধর্ষনে অন্ত:সত্ত্বা হওয়ার অভিযোগে দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ রোববার সকালে এ ঘটনায় গ্রেপ্তরা দুই যুবককে আদালতে প্রেরণ করা হয়েছে।

শনিবার রাতে প্রতিবন্ধিকে কিশোরীকে ধর্ষনে শিকার কিশোরীর পিতা বাদী হয়ে ৬ জনকে আসামী করে স্বরুপকাঠী থানায় মামলা দায়ের করে। পরে পুলিশ এ ঘটনায় স্বরুপকাঠীর বিভিন্ন স্থানে রাতভর অভিযান চালিয়ে গভীর রাতে ২ জনকে গ্রেপ্তার করে । গ্রেপ্তারকৃতরা হলো জেলার স্বরুপকাঠী উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের নন্দুহার গ্রামের ফিরোজ ফকিরের ছেলে ফারদিন উজ্জল হোসেন (১৯) ও একই এলাকার কামাল হোসেনের ছেলে মকবুল হোসেন (২০)।

ধর্ষনের শিকার প্রতিবন্ধী কিশোরীর পিতা জানান, স্বরূপকাঠির উপজেলার সুটিয়াকাঠি ইউনিয়নের বাররা গ্রামের তার বুদ্ধি প্রতিবন্ধি ১৫ বছরের মেয়েকে নানা প্রলোভন দেখিয়ে প্রতিবেশি আসামীরা বিভিন্ন সময় ধর্ষন করে। এক পর্যায়ে সে গর্ভবতী হয়ে পড়লে সকলের জানাজানি হয়ে যায়। বর্তমানে মেয়েটি ৫ মাসের অন্ত:সত্ত্বা। এক পর্যায়ে জিজ্ঞাসাবাদে ৬ জনের নাম প্রকাশ পায়। এরপর রোববার থানায় তিনি বাদী হয়ে অভিযোগ দায়ের করেন।

এ বিষয়ে স্বরুপকাঠী থানার ওসি আবীর মোহাম্মদ হোসেন বলেন, “অভিযোগ পেয়ে ওসি তদন্তসহ থানার সব অফিসারদের নিয়ে গোটা এলাকায় চিরুনী অভিযান চালানো হয়েছে। রাতভর অভিযানে দুই জনকে গ্রেপ্তার করতে সক্ষম হই।” আসামীদের আদালতে পাঠানো হয়েছে। ধর্ষনের শিকার কিশোরীকে মেডিকেল করানোর জন্য সিভিল সার্জন অফিসে পাঠানো হয়েছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!