• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে কর্মহীন পরিবারের মাঝে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে ঈদ উপহার সামগ্রী বিতরণ

admin / ৬৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১৯ জুলাই, ২০২১

পিরোজপুরে করোনা মহামারী এবং ঈদ উপলক্ষে প্রধানমন্ত্রীর নির্দেশে হতদরিদ্র অসহায় কর্মহীন ৩২০ পরিবারের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করেছে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ পিরোজপুর সদর উপজেলা শাখা।

সোমবার বিকেলে সদর উপজেলা মিলনায়তনে পিরোজপুর সদর উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রায়হানের ব্যাক্তিগত উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ হয়। করোনা ভাইরাসের প্রাদুর্ভাবে ক্ষতিগ্রস্থের মাঝে এ ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে সদর উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক জসিম হাওলাদার রায়হানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এম এ হাকিম হাওলাদার। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা যুবলীগ সভাপতি আক্তারুজ্জামান ফুলু, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আনন্দ সাহা পার্থ, জেলা যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক জিয়াউল আহসান জিয়া, যুবলীগ নেতা আব্দুল আলীম সিকদার, পৌর স্বেচ্ছাসেবকলীগ নেতা শেখ হাসান মামুন, সোহেল শেখ রুবেল। এসময় জেলার সদর উপজেলা ও পৌর কমিটির নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।

ঈদ উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠানে বক্তারা এসময় বলেন, মানবতার প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশে ও কেন্দ্রীয় সংসদের স্বেচ্ছাসেবকলীগ বিপ্লবী সভাপতি নির্মল চন্দ্র গুহ এবং সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর নেতৃত্বে এ মহামারী উপলক্ষে ধারাবাহিক জনসেবা মূলক কর্মসূচির অংশ হিসেবে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়। করোনা মহামারীর ছোবলে সারা বিশ^ যখন বিপর্যস্ত তখনও প্রধানমন্ত্রী শেখ হাসিনা নেতৃত্বে এ দেশের অর্থনীতির চাকা সচল রয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশনা মতে কোন মানুষ না খেয়ে থাকবে না তাই সারা দেশে আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এ ভাবেই হতদরিদ্র অসহায় কর্মহীনদের পাশে এসে দাঁড়িয়েছে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!