• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে শহীদ শেখ ফজলুল হক মনি ফ্রি অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রমের উদ্বোধন

admin / ১৮০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

পিরোজপুরে শহীদ শেখ ফজলুল হক মনি ফ্রি অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রমের উদ্বোধন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সদর উপজেলা পরিষদ মিলনায়তনে পিরোজপুর ০১ এর সংরক্ষিত সংসদ সদস্য শেখ এ্যানি রহমানের সার্বিক সহযোগীতায় শেখ ফজলুল হক মনি ফ্রি অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রমের এর উদ্বোধন করেন সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ বশির আহম্মেদ, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান, জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন।

অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রমের পরিচালক জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাকসুদুল ইসলাম লিটন বলেন, যে কোন সময়ে ফোন করলে পৌছে দেয়া হবে অক্সিজেন, অক্সিমিটার ও ঔষধ। ২৪ ঘন্টাই শহীদ শেখ ফজলুল হক মনি ফ্রি অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রম খোলা থাকবে। যখনই কল করা হবে তখনই আমাদের স্বেচ্ছাসেবীরা পৌঁছে দিবে অক্সিজেন।

এসময় সিভিল সার্জন হাসনাত ইউসুফ জাকী বলেন, বর্তমান সময়ে ফ্রি অক্সিজেন ব্যাংক অত্যান্ত জরুরী। করোনা মহামারীতে শহীদ শেখ ফজলুল হক মনি ফ্রি অক্সিজেন ব্যাংক ও ঔষধ সেবা কার্যক্রমের জীবন বাঁচাতে অনেক গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে। সরকার করোনা মহামারীতে মানুষের জন্য সেন্টাল অক্সিজেন সার্ভিস, ফ্রি ঔষধ সহ বিভিন্ন কার্যক্রম করে যাচ্ছে। আমাদের জেলা হাসপাতালে ৬০০ লিটারের সেন্টাল অক্সিজেন সার্ভিস চালু থাকলেও মাত্র ১৫ দিনে তা শেষ হয়ে যায়। তাই ফ্রি অক্সিজেন ব্যাংক এর কার্যক্রম অত্যান্ত জরুরী।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!