• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে কোভিড-১৯ রোগীদের জন্য ফ্রি অক্সিজের ব্যাংক উদ্বোধন

admin / ৭৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৫ জুলাই, ২০২১

পিরোজপুরে কোভিড-১৯ আক্রান্ত রোগীদের জরুরী সেবার জন্য ফ্রি অক্সিজেন ব্যাংকের উদ্বোধন করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে পিরোজপুরের অন্যতম স্বেচ্ছোসেবী সংগঠন “ক্ষুধার্ত মানুষের পাশে আমরা” সংগঠনের আয়োজনে এ অক্সিজেন ব্যাংকের প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করেন পিরোজপুরের জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এছাড়া অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) থান্দার খায়রুল হাসান, সরকারি সোহরাওয়ার্দি কলেজের সহকারী অধ্যাপক কাজী মো: জাহাঙ্গীর আলম, ক্রীড়া সংগঠক আজমল হুদা নিঝুম। এ অক্সিজেন ব্যাংকের সার্বিক তত্ত্বাবধায়ন করবেন রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন।

রূপালী ব্যাংক, হুলারহাট শাখার ম্যানেজার মো: মিজানুর রজমান সুমন জানান, করোনা আক্রান্ত মানুষের জরুরী সেবার জন্য বিনামূল্যে অক্সিজেন সিলিন্ডার সরবরাহ করা হবে। ২৪ ঘন্টা যেকোন সময় করোনা আত্রান্ত রোগীদের জন্য এ অক্সিজেন সেবার জন্য হটলাইন নাম্বার হিসেবে ০১৭২১৫৩৮৩৪৩,০১৭২৯৮৭৩৯০০, ০১৭১৭০০৪৯০৫ নম্বরে যোগাযোগের জন্য অনুরোধ করেন।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!