• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৫৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

সংঙ্কটময় সময়ে অক্সিজেন সেবা নিয়ে মানুষের পাশে ‘বন্ধন পিরোজপুর’

admin / ৭২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১০ জুলাই, ২০২১

সারাদেশ করোনার মহামারির কারণে সংকট দেখা দিয়েছে অক্সিজেনের। আর এই দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে অক্সিজেন নিয়ে দাঁড়িয়েছে স্বেচ্ছাসেবী  সংগঠন ‘বন্ধন পিরোজপুর’। পিরোজপুর, ঢাকাসহ দেশ ও বিদেশের বিভিন্ন  স্থানে বসবাসরত পিরোজপুরের সন্তানদের তৈরী করা সংগঠনটির নেতৃত্ব দিচ্ছেন সভাপতি ডিআইজি মো. হায়দার আলী খান এবং সাধারণ সম্পাদক এডভোকেট শামীমা  ফেরদৌস মিলি।

একঝাঁক স্বেচ্ছাসেবকদের সাথে নিয়ে সংগঠনটি পিরোজপুরে ‘বন্ধন অক্সিজেন সেবা’ চালু করেছে। সংগঠনের দেয়া মোবাইল নাম্বারগুলোতে কল করলেই দ্রুত রোগীর কাছে পৌঁছে দেয়া হবে অক্সিজেন সিলিন্ডার। মোবাইল নাম্বার- এডভোকেট আহসানুল কবির বাদল: ০১৭১২৬৬২৮২৮, দেলোয়ার খান: ০১৭১১৩০৯২৬৩, আক্তারুজ্জামান মাসুম: ০১৬৭৮৮৮৮৮৮৮, শেখ রশিদ আল মামুন: ০১৯১৬৭০০১৫৬ এবং গোলাম মাওলা: ০১৯৭৬৯২৮৬৮৬। এর যে কোন নাম্বারে কল করলে পাওয়া যাবে অক্সিেেজন সেবা।

পিরোজপুরে করোনা রোগীর সংখ্যা দিন দিন বৃদ্ধি পাচ্ছে। করোনা রোগীর সংখ্যা বাড়লেও এখানে পর্যাপ্ত পরিমাণ অক্সিজেন সাপোর্ট না থাকার কারণে সংগঠনের সদস্যরা অক্সিজেন সংগ্রহ করে বিনামূল্যে করোনা রোগীদের অক্সিজেন সেবা দিয়ে যাচ্ছে।

সংগঠনের সাধারণ সম্পাদক শামীমা ফেরদৌস মিলি বলেন, বর্তমান করোনা দুর্যোগে বিবেকের তাড়নায় আমরা বন্ধন পিরোজপুরের সদস্যরা ব্যক্তিগত উদ্যোগে পিরোজপুরে অক্সিজেন সেবা চালু করেছি। মানব প্রেমে ‘বন্ধন পিরোজপুর’ সব সময় পিরোজপুরের মানুষের পাশে ছিল, আছে এবং ভবিষ্যতেও থাকবে। এই আঁধার কেটে আলো আসবেই। করোনামুক্ত যে নতুন ভোরের স্বপ্ন আমরা দেখি সেই ভোর বেশি দূরে নয়। অন্ধকারের অমানিশা ভেদ করে নতুন ভোরের মাধ্যমে সুখের সোনালি সূর্য আবার ফিরে আসবে।

অন্ধকার সময়ে আলোর স্ফুলিঙ্গ হয়ে সব সময় মানুষের পাশে থাকবে ভালোবাসার ‘বন্ধন পিরোজপুর’। করোনাকালীন এই সেবা গরীব অসচ্ছল মানুষদের জন্য সম্পূর্ণ বিনামূল্যে। যতদিন সংকট সংশয় থাকবে ততদিন ডাক্তারের প্রেসক্রিপশন সাপেক্ষে গরিব অসচ্ছল মানুষদের বিনামূল্যে আমরা সেবা দিয়ে যাবো।

উল্লেখ্য, ‘বন্ধন পিরোজপুর’ সংগঠনটি শুরু থেকেই গরিব ও অসচ্ছল মানুষের চিকিৎসা সেবা প্রদানসহ তাদের আর্থ-সামজিক উন্নয়নে সহায়তা করে চলছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!