• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন একটি লোকও অনাহারে থাকবে না ….মৎস্য ও প্রাণি সম্পদ মন্ত্রী

admin / ৬৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

মৎস্য ও প্রানীসম্পদ মন্ত্রী অ্যাডভোকেট শ.ম রেজাউল করিম বলেছেন, মনে রাখতে হবে- প্রধানমন্ত্রী শেখ হাসিনা যতদিন বেঁচে আছেন ততদিন একটি লোকও অনাহারে থাকবেনা, বিনা চিকিৎসায় মারা যাবেনা, ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগকেও আমরা মোকাবেলা করতে সক্ষম হয়েছি। ৪৫ লাখ ডোজ টিকা এসেছে। আরো টিকা আসবে। করোনাকালে একটি লোকও না খেয়ে মরেনি। করোনা মহামারিতে ক্ষতিস্থ মানুষের মধ্যে মানবিক সহায়তা বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে আজ বৃহস্পতিবার দুপুরে পিরোজপুর সদর উপজেলা পরিষদের শহীদ ওমর ফারুখ মিলনায়তনে প্রধান অতিথির বক্তব্যে মৎস্য ও প্রাণিসম্পদমন্ত্রী এ কথা বলেন।
তিনি আরো বলেন, সকল হাসপাতালে করোনার ইউনিট খোলা হয়েছে। যত দিন শেখ হাসিনার হাতে থাকবে দেশ। নিরাপদথাকবে বাংলাদেশ। শেখ হাসিনা দেশের মানুষ যেন না খেয়ে চিকিৎসা বঞ্চিত না হয় সেজন্য দিন রাত কাজ করে যাচ্ছেন।

পিরোজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার বশির আহমেদের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন, জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) চৌধুরী রওশন ইসলাম, সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মোঃ মাসুদুজ্জামান, জেলা ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা শ্রমিকলীগের সভাপতি মজনু তালুকদার প্রমুখ।

এসময় করোনা মহামারীতে ক্ষতিগ্রস্থ জেলার ১ শত ৫০ পরিবহন শ্রমিক, ১ শত ৫০ অটোচালক, ২ শত ৩৫ দোকান কর্মচারী, নরসুন্দর, সুইপার, ধোপা এবং হোটেল শ্রমিকসহ মোট ৬ শত ৭৫ ব্যাক্তির মাঝে পিরোজপুরে প্রধানমন্ত্রীর উপহার (মানবিক সহায়তা) প্রদান করা হয়েছে।

 

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!