• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুরে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান

admin / ৫৫৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

করোনা মহামারীর মধ্যে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” সনদপত্র ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সনদপত্রে উল্লেখ করা হয় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামারীর মধ্যে আন্তরিকতার সাথে সমাজসেবায় বিশেষ অবদান রেখেছেন। নি:সন্দেহে আপনার এ অবদান কৃতিত্বপূর্ণ। আপনি দেশ ও জাতির গেšরব। এ অসামান্য কৃতিত্বেও জন্য “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হলো। আপনার এ মহতি কর্মকান্ড দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথে উন্মোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামরী এ দীর্ঘ লকডাউনে এলাকার অসহায় ও কর্মহীন মানুষদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে মানবিক সহায়তা ও খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে লক ডাউনে আটকে পড়া অসহায় মানুষদের মধ্য পৌঁছে দিয়েছেন। এয়াড়াও তিনি ব্যাক্তিগত ভাবেও এলাকার অসহায় কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!