• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৬:৪৫ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

পিরোজপুরে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান

admin / ৬২২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

করোনা মহামারীর মধ্যে সমাজসেবায় বিশেষ অবদান রাখায় পিরোজপুর পৌরসভার ১নং ওয়ার্ডের কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হয়েছে। বঙ্গবন্ধু সাহিত্য ও গবেষণা কেন্দ্রের পক্ষ থেকে কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপুকে “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” সনদপত্র ও সন্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সনদপত্রে উল্লেখ করা হয় কাউন্সিলর সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামারীর মধ্যে আন্তরিকতার সাথে সমাজসেবায় বিশেষ অবদান রেখেছেন। নি:সন্দেহে আপনার এ অবদান কৃতিত্বপূর্ণ। আপনি দেশ ও জাতির গেšরব। এ অসামান্য কৃতিত্বেও জন্য “শেরে-বাংলা স্মৃতি সন্মাননা-২০২১” প্রদান করা হলো। আপনার এ মহতি কর্মকান্ড দেশ ও জাতির অগ্রগতি ও সমৃদ্ধির পথে উন্মোচনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে।

উল্লেখ্য, সরদার জিয়াউল হাসান টিপু করোনা মাহামরী এ দীর্ঘ লকডাউনে এলাকার অসহায় ও কর্মহীন মানুষদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার করোনা মহামারিতে ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে মানবিক সহায়তা ও খাদ্য সহায়তা বাড়ি বাড়ি গিয়ে লক ডাউনে আটকে পড়া অসহায় মানুষদের মধ্য পৌঁছে দিয়েছেন। এয়াড়াও তিনি ব্যাক্তিগত ভাবেও এলাকার অসহায় কর্মহীন মানুষদের পাশে দাঁড়িয়েছেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!