• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:৩৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে জনসাধারণের মানববন্ধন

admin / ১২৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ৮ জুলাই, ২০২১

পিরোজপুরের ইন্দুরকানীতে ইউএনও’র বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে জনসাধারণের মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলা প্রাঙ্গনে উপজেলার সর্বস্তরের জনগণের আয়োজনে বিভিন্ন গ্রামের কয়েকশতাধিক নারী পুরুষ উপস্থিত হয়ে ইন্দুরকানীর উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আলমুজাহিদেও বদলি আদেশ প্রত্যাহারের দাবিতে মানববন্ধনে অংশ গ্রহণ করেন। সাধারণ জনতার সাথে বিভিন্ন রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন।

মানববন্ধনে বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা মোশাররফ হোসেন, ইন্দুরকানী প্রেসক্লাব সভাপতি আজাদ হোসেন বাচ্চু, সদও ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আঃ আজিজ হাওলাদার, উপজেলা যুবলীগের সভাপতি আঃ রাজ্জাক মাতুব্বর, ইন্দুরকানী বাজার বনিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুর রহমান সোহাগ, যুবলীগ নেতা সজীব হাওলাদার, উপজেলা জাতীয় যুবসংহতির সভাপতি মজনু হোসেন রনি, উপজেলা ছাত্রলীগের সভাপতিআতিকুর রহমান ছগির, সাধারণসম্পাদক ই¯্রাফিলখান নেওয়াজ প্রমুখ।

এসময় উপস্থিত জনসাধারণ উপজেলায় চলমান বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড সুসম্পন্ন করার জন্য হোসাইন মুহাম্মদ আলমুজাহিদকে খুব প্রয়োজন বলে জানান।
মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারের অফিস কক্ষ ঘেরাও উপস্থিত জনতা। উপস্থিত জনতাকে শান্তনা দিয়ে সরকারের আদেশ মেনে নেয়ার জন্য সকলের প্রতি অনুরোধ জানান হোসাইন মুহাম্মদ আলমুজাহিদ। এ সময় অনেকে কান্নায় ভেঙে পড়েন। আলমুজাহিদ ২০১৯ সালের ১২ সেপ্টেম্বর ইন্দুরকানীতে উপজেলা নির্বাহী অফিসার হিসাবে যোগদান করার পর থেকে ইন্দুরকানীকে একটি মডেল উপজেলা হিসাবে গড়ে তোলার জন্য বিভিন্ন উন্নয়ন মূলক প্রকল্প গ্রহণ করেন। এর মধ্যে অন্যতম উপজেলার চন্ডিপুরের শ্যামলী নিসর্গ ম্যাগ্রোভ ফরেস্টের মনোরম পরিবেশে একটি পর্যটন কেন্দ্র গড়ে তোলা। এছাড়া অসহায়মানুষদের বিভিন্ন ভাবে সহযোগিতার মধ্য দিয়ে তিনি বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন।

উল্লেখ্য, গত ২৯ জুন বরিশাল বিভাগীয় কমিশনারের কার্যালয়ের সংস্থাপন-১ শাখার অফিস আদেশে ইন্দুরকানীর উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আলমুজাহিদকে বরগুনা জেলার পাথরঘাটা উপজেলা নির্বাহী অফিসার পদে বদলি করা হয়। ইন্দুরকানী উপজেলায় বরিশাল বিভাগীয়ক মিশনারের কার্যালয়ে ন্যস্ত উপজেলা নির্বাহী অফিসার লুৎফুন্নেসা খানমকে পদায়ন করা হয়। তিনি আজ আনুষ্ঠানিক ভাবে দায়িত্বভার গ্রহণ করেছেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!