• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুরে কর্মহীন মানুষের মাঝে সেবাবাহিনীর ত্রাণ বিতরণ

admin / ৬৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৭ জুলাই, ২০২১

পিরোজপুরের নেছারাবাদে লকডাউনে আটকে পড়া কর্মহীন মানুষের মাঝে ত্রান বিতরণ করেছে বাংলাদেশ সেনাবাহিনী। লকডাউনে ক্ষতিগ্রস্থ বিভিন্ন দোকানিদের মাঝে বাংলাদেশ সেনাবাহিনীর ইউনিট ২৬ হর্স ওই ত্রান বিতরন করেন। আজ বুধবার সকালে মেজর শেখ মো: মুরাদ হোসেনের নেতৃত্বে সেনা সদস্যর একটি দল কর্মহীনদের বাড়ি বাড়ি গিয়ে চাল,ডাল, তেল,লবন আটা(প্যাকেটজাত) ত্রান তুলে দেন।

এসময় সাথে ছিলেন নেছারাবাদ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) মো: মোশারফ হোসেন উপস্থিত ছিলেন।

মেজর শেখ মো: মুরাদ হোসেনের জানান, দেশে করোনা ভাইরাসের সংক্রমন নিয়ন্ত্রনে পিরোজপুর জেলা শহর সহ বিভিন্ন উপজেলায় ১লা জুলাই ২০২১ থেকে সেনাবাহিনী মোতায়ন করা হয়েছে। অপারেশন ‘কোভিড শিল্ড’ এর আওতায় বাংলাদেশ সেনাবাহিনীর ৭ পদাধিক ডিভিশনের অধীনস্থ ২৬ হর্স গত বছরের মত এ বছরও সাধারন মানুষের মাঝে স্বাস্থ্য সচেতনতা বৃদ্ধি এবং সতর্কতামুলক টহল পরিচালনা করছে। দেশের এই দুর্যোগের দিনে প্রতিবারের মত দেশের দু:স্থ মানুষের পাশে দাড়ানোর জন্য এবারও এগিয়ে এসেছে বাংলাদেশ সেনাবাহিনী। তারই অংশ হিসাবে বাংলাদেশ সেনাবাহিনীর ইউনিট ২৬ হর্স পিরোজপুর জেলার নেছারাবাদ উপজেলায় দলটি নিজেদের রেশনের একটি বড় অংশ বাড়ি বাড়ি গিয়ে লক ডাউনে আটকে পড়া অসহায় মানুষদের মধ্য বিতরণ করছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!