• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:০১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ইন্দুরকানীতে ত্রাণের চাল বিতরণে অনিয়মের অভিযোগ

admin / ৫৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৭ জুলাই, ২০২১

পিরোজপুরের ইন্দুরকানীতে করোনায় ক্ষতিগ্রস্থদের মাঝে বিতরণকৃত চালে পরিমানে কম দেয়ার অভিযোগ উঠেছে। বুধবার উপজেলার খাদ্যগুদাম থেকে এক জন প্রতি দশ কেজি করে চাল বিতরণের কথা থাকলেও সাত থেকে সাড়ে আট কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় ট্যাগ অফিসারের দায়িত্বে থাকা উপজেলা পল্লী দারিদ্র উন্নয়ন বোর্ডের অফিস সহকারি মনিরুল ইসলাম (নাসির খান) পরিমানে কম চাল দেয়ার বিষয়ে কোন পদক্ষেপ নিতে দেখা যায়নি।

চাল কম দেয়ার কারন জনতে চাইলে মনিরুল ইসলাম (নাসির খান) জানান, আমরা সঠিক মাপে চাল দিতে বলি। তারপরেও কম দিলে আমার কি করার আছে? একটু কম বেশি তো হতেই পারে।’

ভুক্তভোগী অনেকেই বলেন, দশকেজি চাল দেওয়ার কথা থাকলেও দিতেছে সাড়ে সাত কেজি। সবারই একই অবস্থা দেখা যাচ্ছে। কেউই দশ কেজি চাল পায়নি। তবে চাল কম দেয়ার অভিযোগ পেয়ে সরেজমিনে গিয়ে একাধিক ব্যক্তির চালের ব্যাগ মেপে ঘটনার সত্যতা পাওয়া যায়।

এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার হোসাইন মুহাম্মদ আল মুজাহিদ জানান, চালের পরিমানে কম দেয়ার কোন কারন নেই। যদি কেউ পরিমানে দিয়ে থাকে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!