• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৫৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত

পিরোজপুর আওয়ামীলীগের সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের শোক

admin / ৯৬ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৫ জুলাই, ২০২১

পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেছেন জেলা আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক সহ দলের সিনিয়র নেতৃবৃন্দ। আজ সোমবার সকাল ০৯ টায় বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত অবস্থায় তিনি ইন্তেকাল করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তিনি কয়েকদিন ধরে বরিশাল সেন্ট্রাল হাসপাতালে চিকিৎসারত ছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭১ বছর। মৃত্যুকালে তিনি এক ছেলে দুই মেয়ে, নাতি, নাতনী সহ অসংখ্য গুনোগ্রাহী রেখে গেছেন। শহরের পুরাতন ঈদগাহে আসর নামায শেষে প্রথম জানাজা এবং খামকাটা নিজ বাড়িতে মাগবিবের নামায শেষে দ্বিতীয় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

শাহজাহান খান তালুকদারের মৃত্যুতে জেলা আওয়ামীলীগের সভাপতি এ.কে.এম.এ আউয়াল ও সাধারণ সম্পাদক এম এ হাকিম হাওলাদার এর সাক্ষরিত এক শোক বার্তায় গভীর শোক ও দুক্ষ প্রকাশ করেন। মরহুমের আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকাহত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। এছাড়াও জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি পৌর মেয়র আলহাজ¦ মো: হাবিবুর রহমান মালেক, যুগ্ম সাধারণ সম্পাদক মুজিবর রহমান খালেক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য শেখ জামাল, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী সহ নেতাকর্মীরা তার মৃত্যুতে শোক জানান।

উল্লেখ্য, বর্ষিয়ান নেতা শাহজাহান খান তালুকদার জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ছিলেন এবং তিনি দির্ঘদিন ধরে পিরোজপুর জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!