• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে স্মার্ট ফোন কিনে না দেয়ার অভিমানে দশম শ্রেণীর ছাত্রীর আত্মহত্যা

admin / ৭৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ৩ জুলাই, ২০২১

পিরোজপুরের ইন্দুরকানীতে মোবাইল ফোন কিনে না দেয়ার অভিমানে এক স্কুল ছাত্রী গলায় ওড়না পেচিয়ে ফ্যানের সাথে আত্মহত্যা করেছে। শনিবার সকালে উপজেলার বালিপাড়া ইউনিয়নের বটতলা গ্রামের আবুল কালাম হাওলাদারের ঘরে থেকে তার মেয়ে মারজিয়া আক্তারের ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

স্থানীয় ও থানা সূত্রে জানাযায়, ইন্দুরকানী উপজেলার সেতারা স্মৃতি বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী মারজিয়া আক্তার। বেশ কিছুদিন ধরে পরিবারের সদস্যদের স্মার্ট ফোন কিনে দেয়ার জন্য বলে। কিন্ত পরিবারের সদস্যরা স্মার্ট ফোন কিনে না দেয়ায় অভিমান করে সিলিং ফ্যানের সাথে নিজের ওড়না দিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। সকাল বেলা ঘুম থেকে উঠে রুমে গিয়ে সিলিং ফ্যানের সাথে মারজিয়া আক্তারের ঝুলন্ত দেহ দেখে পরিবারের লোকজন নিয়ে মারজিয়াকে উদ্ধার করে বলে জানান বাবা আবুল কালাম হাওলাদার।

ইন্দুরকানী থানার ওসি হুমায়ুন কবির জানান, খব পেয়ে পুলিশ ঘঁনাস্থলেগিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসে। এ ঘনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পরিবারের কোন অভিযোগ না থাকায় এবং তাদের জোড় আবেদনে লাশ ময়না না করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!