• সোমবার, ২৪ জানুয়ারী ২০২২, ০৭:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে আগামীকাল ২৭ জুন বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা

admin / ২৪১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২৬ জুন, ২০২১

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে আগামী ২৭ জুন (রোববার) বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা। এর মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

পত্রিকাটির প্রকাশনা উপলক্ষে ওইদিন বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনশ্রীতে নিজস্ব কার্যালয়ে সীমিত পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজকের পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশনার যাবতীয় প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্রময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা সার্বক্ষণিক এর অনলাইন ভার্সনে তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এর বাইরেও পাঠকরা ভার্চুয়ালি ই-পত্রিকা পড়তে পারবেন।

পাঠককে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ দেওয়ার লক্ষ্যে সারাদেশের তৃণমূলের মানুষের খবর তুলে আনতে প্রায় সব জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে পত্রিকাটি নিয়ে দেশের সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ ও কৌতুহল দেখা গেছে। সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার, ইউটিউবেও আজকের পত্রিকা সমানভাবে সরব থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আজকের পত্রিকার সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন দেশের স্বনামধন্য গণমাধ্যম বিশেষজ্ঞ ড. গোলাম রহমান। পাশাপাশি গণমাধ্যম জগতের আরও এক ঝাঁক প্রসিদ্ধ ও প্রতিশ্রুতিশীল সাংবাদিকও যুক্ত রয়েছেন পত্রিকাটির সঙ্গে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!