• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:০০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে আগামীকাল ২৭ জুন বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা

admin / ১৮২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২৬ জুন, ২০২১

‘সারা দেশের স্থানীয় দৈনিক’ স্লোগানে আগামী ২৭ জুন (রোববার) বাজারে আসছে দৈনিক আজকের পত্রিকা। এর মধ্যে সব প্রস্তুতি সম্পন্ন হয়েছে।

পত্রিকাটির প্রকাশনা উপলক্ষে ওইদিন বেলা সাড়ে ১১টায় রাজধানীর বনশ্রীতে নিজস্ব কার্যালয়ে সীমিত পরিসরে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এতে ভার্চুয়ালি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে থাকবেন তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ।

পত্রিকাটির ব্যবস্থাপনা কর্তৃপক্ষ জানিয়েছে, করোনাসহ সমসাময়িক বিভিন্ন চ্যালেঞ্জের মধ্যেও আজকের পত্রিকার আনুষ্ঠানিক প্রকাশনার যাবতীয় প্রস্তুতি চূড়ান্ত করা হয়েছে। সব ধরনের পাঠকের আগ্রহ এবং চাহিদার কথা বিবেচনায় নিয়ে নিরপেক্ষ ও বৈচিত্রময় সংবাদের সমাবেশ থাকবে আজকের পত্রিকায়। প্রতিদিন একটি রুচিশীল ছাপা পত্রিকার পাশাপাশি পাঠকরা সার্বক্ষণিক এর অনলাইন ভার্সনে তরতাজা সংবাদের স্বাদ পাবেন। এর বাইরেও পাঠকরা ভার্চুয়ালি ই-পত্রিকা পড়তে পারবেন।

পাঠককে সত্য ও বস্তুনিষ্ঠ সংবাদ দেওয়ার লক্ষ্যে সারাদেশের তৃণমূলের মানুষের খবর তুলে আনতে প্রায় সব জেলা ও উপজেলায় প্রতিনিধি নিয়োগ দিয়েছে কর্তৃপক্ষ। এরই মধ্যে পত্রিকাটি নিয়ে দেশের সব শ্রেণি-পেশার মানুষের আগ্রহ ও কৌতুহল দেখা গেছে। সব ধরনের ডিজিটাল প্ল্যাটফর্ম, সোশ্যাল মিডিয়া তথা ফেসবুক, টুইটার, ইউটিউবেও আজকের পত্রিকা সমানভাবে সরব থাকবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

আজকের পত্রিকার সম্পাদক হিসেবে যোগ দিয়েছেন দেশের স্বনামধন্য গণমাধ্যম বিশেষজ্ঞ ড. গোলাম রহমান। পাশাপাশি গণমাধ্যম জগতের আরও এক ঝাঁক প্রসিদ্ধ ও প্রতিশ্রুতিশীল সাংবাদিকও যুক্ত রয়েছেন পত্রিকাটির সঙ্গে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!