• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৪:০০ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

নির্বাচনের চার দিনের মধ্যে নব-নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কারাগারে

admin / ৮২৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২৫ জুন, ২০২১

পিরোজপুর সদর উপজেলার ০২ নং কদমতলা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আজ শুক্রবার নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় মামলায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল (৩৪) ও জালাল ফকির(৫০) কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়। বিপুল ভোটে বিজয়ী নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতারের পরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সাধারণ মানুষর মধ্যে। এ ঘটনায় ০২ নং কদমতলা ইউনিয়নের সাধারণ মানুষ ও ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর সমর্তকরা ক্ষোভে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এলাকার সাধারণ মানুষদের অভিযোগ নির্বাচনের জেড় ধরে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর স্ত্রী মিতু আক্তার জানান, জনপ্রিয়তা ও নির্বাচনে বারবার বিপুল ভোটে বিজয়ী হওয়ার কারনেই নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। যে ঘটনায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করা হয়েছে সে ঘটনার সাথে তিনি কোন ভাবে জড়িত ছিলেন না।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ. মো: মাসুদুজ্জামান জানান, মারামারি মামলায় ইউপি সদস্যসহ ১৪ জন নামীয় এবং আরো ২০/২৫ জনকে অজ্ঞাত আসামীর মামলায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

উল্লেখ্য, ইউপি নির্বাচনের তৃতীয় দিন ২৩ জুন বুধবার রাতে কদমতলা খানাকুনিয়ারী এলাকায় মারামারি ও হামলার ঘটনায় নাসিমা আক্তার বাদী হয়ে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল সহ ১৪ জন নামীয় ও ২০/২৫ জন কে অজ্ঞাত আসামী করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!