• শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৭:২৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা ছাত্রলীগের কমিটি বিলুপ্ত ঘোষণা পিরোজপুরে অগ্নিকান্ডে পাঁচটি বসত ঘর ভষ্মিভূত পিরোজপুরে অতুলনীয় হযরত মুহাম্মদ (সাঃ) বইয়ের মোড়ক উন্মোচন পিরোজপুরে মানুষিক ভারসম্যহীন ও ভবঘুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ পিরোজপুর প্রেসক্লাবের পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে যুবলীগ কর্মীকে কুপিয়ে হাতের কবজি বিচ্ছিন্ন করায় আসামী গ্রেফতারের দাবীতে সদর উপজেলা যুবলীগের সংবাদ সম্মেলন : মামলা গ্রেফতার-১ গণমাধ্যমের সঙ্গে কোনো দূরত্ব থাকবে না: সেনাপ্রধান জেলা শিল্পকলা একাডেমীর পক্ষ থেকে জেলা প্রশাসক সাজ্জাদ কে বদলীজনিত বিদায়ী সংবর্ধনা পিরোজপুরে ক্যান্সার, কিডনী, সিরোসিস ও স্ট্রোকজনিত রোগাক্রান্ত চেক এবং জেলেদের মাঝে শীতবস্ত্র বিতরন বঙ্গবন্ধুর আদর্শে শেখ হাসিনা বাংলাদেশকে পরিচালনা করছেন … আলহাজ্ব এ কে এম এ আউয়াল

নির্বাচনের চার দিনের মধ্যে নব-নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কারাগারে

admin / ৮৮২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২৫ জুন, ২০২১

পিরোজপুর সদর উপজেলার ০২ নং কদমতলা ইউনিয়নের নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। আজ শুক্রবার নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় মামলায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল (৩৪) ও জালাল ফকির(৫০) কে গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলা হাজতে পাঠানো হয়। বিপুল ভোটে বিজয়ী নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে গ্রেফতারের পরে এলাকায় চাঞ্চল্য সৃষ্টি হয়েছে সাধারণ মানুষর মধ্যে। এ ঘটনায় ০২ নং কদমতলা ইউনিয়নের সাধারণ মানুষ ও ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর সমর্তকরা ক্ষোভে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে। এলাকার সাধারণ মানুষদের অভিযোগ নির্বাচনের জেড় ধরে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে।

নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল এর স্ত্রী মিতু আক্তার জানান, জনপ্রিয়তা ও নির্বাচনে বারবার বিপুল ভোটে বিজয়ী হওয়ার কারনেই নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে মিথ্যা মামলা দিয়ে জেলে পাঠানো হয়েছে। যে ঘটনায় নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল কে আসামী করা হয়েছে সে ঘটনার সাথে তিনি কোন ভাবে জড়িত ছিলেন না।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ.জ. মো: মাসুদুজ্জামান জানান, মারামারি মামলায় ইউপি সদস্যসহ ১৪ জন নামীয় এবং আরো ২০/২৫ জনকে অজ্ঞাত আসামীর মামলায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতার হওয়া দুইজনকে আদালতে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাকি আসামীদের গ্রেফতারের অভিযান চলমান আছে।

উল্লেখ্য, ইউপি নির্বাচনের তৃতীয় দিন ২৩ জুন বুধবার রাতে কদমতলা খানাকুনিয়ারী এলাকায় মারামারি ও হামলার ঘটনায় নাসিমা আক্তার বাদী হয়ে নব নির্বাচিত ইউপি সদস্য রিয়াজ হোসেন উজ্জল সহ ১৪ জন নামীয় ও ২০/২৫ জন কে অজ্ঞাত আসামী করে পিরোজপুর সদর থানায় একটি মামলা দায়ের করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!