• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:২৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের নাজিরপুরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার নামে মিথ্যাচারের প্রতিবাদে মানববন্ধন

admin / ৭৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি :
পিরোজপুর জেলার নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফজলে বারী’র নামে মিথ্যাচার ও মনগড়া সংবাদের প্রতিবাদে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। আজ বুধবার সকালে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল কর্মকর্তা ও কর্মচারীদের আয়োজনে স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে বক্তব্য রাখেন নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. শুভ ওঝা, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অফিস সহকারী মো: আবুল খান সহ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্মকর্তাবৃন্দ ও স্থানীয়রা।

মানববন্ধনে বক্তারা বলেন, নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা: ফজলে বারী নাজিরপুর যোগদানের পরপরই হাসপাতালকে দালাল মুক্ত করে। হাসপাতালের জমি অবৈধ্য দখল বাজদের থেকে উদ্ধার করেছে। নাজিরপুর হাসপাতালকে একটি উন্নত চিকিৎসা কেন্দ্র হিসেবে গড়ে তোলার জন্য নিরালস ভাবে কাজ করে যাচ্ছে। এ কারণে এখন দালাল চক্র হাসপাতাল থেকে রোগী বেসরকারী বিভিন্ন ক্লিনিকে নিতে না পেরে ডা: ফজলে বারী’র বিরুদ্ধে নানা রকম মিথ্যাচার ও মনগড়া খবর ছড়াচ্ছে। এছাড়া পত্রিকায় যে সংবাদ প্রকাশ হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা ও বানোয়াট বলে এহন সংবাদের প্রতিবাদ জানিয়েছে বক্তারা।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!