• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৫৪ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের কাউখালীতে নৌ-বাহিনীর কর্মকর্তার উপর হামলা থানায় মামলা দায়ের

admin / ৯২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১

পিরোজপুরের কাউখালীতে নৌ-বাহিনীর এক কর্মকর্তার উপর হামলা চালিয়ে মারধরের অভিযোগে থানায় মামলা দায়ের করা হয়েছে। গত মঙ্গলবার রাতে উক্ত কর্মকর্তার ফুফু নাছিমা বেগম বাদী হয়ে কাউখালী থানায় মামলা দায়ের করেছেন।

মামলার এজাহারে জানা গেছে, চট্টগ্রামের পতেঙ্গায় কর্মরত বাংলাদেশ নৌ-বাহিনীর উপ-সহকারী প্রকৌশলী ও ১ম শ্রেণির প্রশিক্ষক জহিরুল ইসলাম সাদি ছুটিতে গ্রামের বাড়িতে এলে কাউখালী উপজেলার ফলইবুনিয়া গ্রামের মৃত শাহাবুদ্দিন চেয়ারম্যানের বাড়ির সামনের রাস্তায় গত ৯ জুন বিকেলে এলাকার সন্ত্রাসী নাজমুল হাসান প্রিন্স তালুকদার চাঁদার দাবীতে লোকজন নিয়ে তার (সাদি) উপর হামলা করে রড় ও লাঠি দিয়ে পিটিয়ে গুরুতর জখম করে। এসময় হামলাকারীরা তার সাথে থাকা মোবাইল ফোন, নগদ টাকা ও হাতঘড়ি ছিনিয়ে নিয়ে যায়।

এ ঘটনায় আহত সাদির ফুফু নাছিমা বেগম বাদী হয়ে উপজেলার ফলইবুনিয়া গ্রামের ফয়েজ তালুকদারের পুত্র নাজমুল হাসান প্রিন্স তালুকদারসহ অজ্ঞাতনামা আরও ৪/৫ জনকে আসামী করে কাউখালী থানায় মামলা দায়ের করেছেন।
হামলার বিষয়ে জহিরুল ইসলাম সাদি জানান, ছুটিতে বাড়িতে গেলে প্রিন্স তার কাছে চাঁদা দাবী করে। দাবীকৃত টাকা না দেওয়ার তার উপর হামলা করে মারধর করা হয়েছে।

কাউখালী থানার ওসি মো. বনি আমিন জানান, হামলার ঘটনায় মামলা হয়েছে। পুলিশ আসামীদের গ্রেফতারের চেষ্টা করছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!