• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

আবারো বিপুল ভোটে নির্বাচিত জাহাঙ্গীর আলম

admin / ৭৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২২ জুন, ২০২১

পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন জাহাঙ্গীর আলম। তিনি কদমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য হিসেবে ২য় বারের মতো নির্বাচন হয়েছেন বলে জানিয়েছেন স্থানীয়রা।
স্থানীয় এলাকাবাসীর সূত্রে জানা যায়, কদমতলা ইউনিয়ন পরিষদ নির্বাচনে গত বছর নির্বাচন করে ২য় বারের মতো নির্বাচিত হয়ে ইউপি সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। সর্বশেষ ২০২১ ইউপি নির্বাচনে তিনি আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছেন এলাকার মানুষের আশা ও ভরসায়।
উপকারভোগী ইব্রাহিম খান বলেন, এলাকার যেকোন সমস্যায় তাকে কাছে পাওয়া যায়। যার যেখানে প্রয়োজন তাকে সেখান থেকেই পাওয়া যায়। তিনি নির্বাচিত হয়ে আগেও এলাকার ব্যাপক উন্নয়ন করেছেন আবারো করবেন একই ভাবে বলে আশা রাখছি। বিভিন্ন স্থানে রাস্তা ও কালভার্ট নির্মাণ, খাল খননসহ বিভিন্ন সরকারী কাজের পাশাপাশি এলাকায় ব্যাক্তিগত উদ্যোগে বিভিন্ন উন্নয়ন সাধন করেছেন।
স্থানীয় হারুন সরদার জানিয়েছেন, জাহাঙ্গীর এলাকায় নিজের অর্থায়নে অনেক মানুষের পাশে দাড়িয়েছে। বিভিন্ন সময়ে এলাকায় মাদকদ্রব্য নিয়ন্ত্রনে কাজ করেন। যার কারনে এলাকার যুবসমাজ থেকে শুরু করে স্থানীয় সকল শ্রেণির মানুষ আজ উপকৃত। তিনি আবারো নির্বাচনে নির্বাচিত হয়েছেন যার কারনে আমাদের এই এলাকাটি ইউনিয়নের একটি মডেল ওয়ার্ডে পরিনত হবে বলে আমি মনে করি।
২য় বারের মতো নির্বাচিত কদমতলা ইউনিয়নের ৮নং ওয়ার্ডে ইউপি সদস্য জাহাঙ্গীর আলম জানিয়েছেন, আমি পিরোজপুর সদর উপজেলার কদমতলা ইউনিয়নে আবারো বিপুল ভোটে বিজয়ী হয়ে আবারো ইউপি সদস্য নির্বাচিত হয়েছি মানুষের ভালোবাসায়। আমি মানুষের সুখে দু:খে পাশে ছিলাম এবং সব সময় থাকার চেষ্টা করি। আগামীতেও এলাকাবাসীর উন্নয়নে আমি একইভাবে কাজ করে যাবো বলে আশা করছি। আমি ইতিমধ্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় বিভিন্ন প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ৩২টি পরিবারের মাঝে বিতরণ সম্পন্ন করেছি। আবার “খ” গ্রুপের প্রকল্পের আওতায় ভূমিহীন ও গৃহহীন ২ শত ২০টি পরিবারকে ঘর দেয়ার কাজ প্রকৃয়াধীণ। আমি যেহেতু নির্বাচিত হয়েছি আমি বিভিন্ন সময়ে আরো মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!