• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত

পিরোজপুরে নৌকার বিরুদ্ধে প্রার্থী হওয়ায় যুবলীগ সাধারণ সম্পাদককে দায়িত্ব থেকে অব্যাহতি

admin / ১০৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি:
পিরোজপুরের নাজিরপুরে নৌকা প্রতীকের বিপক্ষে ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচন করায় দলীয় পদের সকল কার্যক্রম থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়েছে উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ^াসকে। আগামী ২১ জুন অনুষ্ঠিত হতে যাওয়া প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনে নাজিরপুর সদর ইউনিয়ন থেকে আনারস প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে নৌকার বিপক্ষে নির্বাচন করছেন চঞ্চল।

পিরোজপুর জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু এবং সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী এর যৌথ স্বাক্ষরিত এক চিঠিতে শুক্রবার চঞ্চল কান্তি বিশ^াসকে তার দায়িত্ব থেকে সাময়িক অব্যাহতি দেওয়া হয়। একই সাথে তাকে কেন তার পদ থেকে স্থায়ীভাবে অব্যাহতি দেওয়া হবে না তা আগামী ১৫ দিনের মধ্যে জবাব দেওয়ার জন্য বলা হয়েছে ওই চিঠিতে।
জেলা যুবলীগের সাধারণ সম্পাদক জিয়াউল আহসান গাজী জানান, দলীয় প্রতীকের বিরুদ্ধে গিয়ে নির্বাচনে অংশ নেওয়ায় বিষয়টি দলীয় শৃঙ্খলাবিরোধী হয়েছে। তাই তাকে নাজিরপুর উপজেলা যুবলীগের সকল কার্যক্রম থেকে সাময়িকভাবে বিরত থাকতে নির্দেশ দেওয়া হয়েছে।

এ বিষয়ে চঞ্চল কান্তি বিশ^াস জানান, আমি এ বিষয়ে এখন পর্যন্ত লিখিত কোন চিঠি পাইনি। তবে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে দেখেছি। আমাকে সাধারণ সম্পাদকের কার্যক্রম থেকে বিরত থাকতে বলা হয়েছে। তবে অব্যাহতি দেওয়া হয়নি।
তিনি আরও জানান, সারাদেশে নৌকার বিরুদ্ধে দলীয় নেতাকর্মীরা অংশ নিচ্ছে। এজন্য তিনিও স্বতন্ত্রভাবে নির্বাচনে অংশ নিয়েছেন।

উল্লেখ্য, এ ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ মোশারেফ হোসেন খান। তিনি ওই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান এবং পিরোজপুর জেলা পরিষদের প্রয়াত চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট আকরাম হোসেন খান এর ছোট ভাই। এ ইউনিয়নে ইসলামী আন্দোলন বাংলাদেশ থেকে একজন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে আরও একজন চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বীতা করছেন।

নাজিরপুর উপজেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক থাকাকালীন সময়ে চঞ্চল উপজেলার সর্বত্র নিয়োগ বাণিজ্য এবং টেন্ডারবাজিসহ বিভিন্ন ধরণের অপকর্মের অভিযোগ ছিল তার বিরুদ্ধে। এরপর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক হওয়ার পরে একই ধরণের কার্যক্রম অব্যহত রাখার অভিযোগ রয়েছে তার বিরুদ্ধে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!