• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ১১:৫৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

আসন্ন ইউপি নির্বাচনে কদমতলা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড়ে মো: জাহাঙ্গীর আলম ফুটবল মার্কা নিয়ে ভোট জরিপে এগিয়ে

admin / ১০০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১৯ জুন, ২০২১

বিশেষ প্রতিনিধি :
আগামী ২১ জুন আসন্ন প্রথম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচনের ০২ নং কদমতলা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড়ে মো: জাহাঙ্গীর আলম ফুটবল মার্কা নিয়ে প্রতিদ্বন্দিতা করেছেন। মো: জাহাঙ্গীর আলম কদমতলা ইউনিয়নের ০৮ নং ওয়ার্ড়ের ইউপি সদস্য হিসেবে দির্ঘদিন দায়িত্বরত রয়েছে। তার ভোটার ও কর্মী সমর্থকরা মনে করেন তিনি আগামী ২১ জুন নির্বাচনে ফুটবল মার্কা নিয়ে বিপুল ভোটে বিজয়ী হবেন। ব্যাক্তিগত জীবনে মো: জাহাঙ্গীর আলম একজন সমাজ সেবক হিসেবে বিভিন্ন সংগঠনের দায়িত্বরত পদে থেকে মানুষের উপকার কওে যাচ্ছেন। মো: জাহাঙ্গীর আলম এর নির্বাচনী এলাকায় প্রতিদ্বন্দী প্রার্থীদের থেকে ভ্েেটর জরিপে তিনি অনেক বেশি এগিছে আছেন বলে মনে করছেন স্থানীয়রা।
ফুটবল মার্কার প্রার্থী মো: জাহাঙ্গীর আলম বলেন বিগত দিনে এলাকার সাধঅরণ মানুষদের পাশে থেকে তাদের জন্য কাজ করে গেছি। আসন্ন নির্বাচনে এলাকার জণগণ যদি আমাকে নির্বাচিত করেন তাহলে আমার এলাকার রাস্তাঘাট, ব্রিজ, কালভার্ট এর উন্নয়নে অগ্রনী ভুমিকা রাখবো। সাধারণ মানুষের পাশে থেকে কাজ করে যাবো। বিগত দিনেও উন্নয়ন করেছি আগামীতে নির্বাচিত হতে পারলে এলাকার উন্নয়ন কওে যাবো ইনশাআল্লাহ।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!