• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে সদর উপজেলায় নৌকা প্রার্থীর নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ

admin / ৭৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ১৮ জুন, ২০২১

পিরোজপুর সদর উপজেলার শারিকতলা ইউনিয়নে নির্বাচনকে কেন্দ্র করে নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার ভোর রাতে এ ঘটনা ঘটে বলে জানিয়েছেন পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান।

শারিকতলা ইউনিয়ন পরিষদে নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী মো: আজমীর হোসেন মাঝি জানান, শুক্রবার ভোর রাতে কয়েকজন আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থীর সমর্থক ও বিএনপির সমর্থকরা এই ভাংচুর ও অগ্নিসংযোগ করেছে। ইউনিয়ন আওয়ামীলীগ অফিসে থাকা বঙ্গবন্ধু, শেখ হাসিনার ছবিসহ বিভিন্ন ছবি, নৌকা প্রার্থীর পোষ্টার, লিফলেট, ব্যানারসহ যাবতীয় আসবাব পত্র পুড়ে যায়।

আনারস প্রতিকের বিদ্রহী প্রার্থী রাজু মোল্লা তার বিরুদ্ধে আনা অভিযোগের বিষয়টি অস্বীকার করেছেন।

পিরোজপুর সদর থানার অফিসার ইনচার্জ আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, নৌকার নির্বাচনী কার্যালয় ভাংচুর ও অগ্নিসংযোগের খবর পেয়ে সাথে সাথে পুলিশ ঘটনাস্থলে পাঠানো হয়েছে। যে কোন সহিংসতা রোধে পুলিশ সজাগ রয়েছে। এ বিষয়ে তদন্ত সাপেক্ষে পরবর্তীতে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!