• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:১৭ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টুকে রাষ্ট্রীয় মার্যদায় দাফন

admin / ৯০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১৬ জুন, ২০২১

পিরোজপুরের বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি …. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭০ বছর।

মঙ্গলবার রাতে জেলা শহরের শেখপাড়াস্থ নিজ বাসভবনে তিনি মৃত্যুবরণ করেন। তিনি ডায়াবেটিসসহ বিভিন্ন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। তিনি স্ত্রী, এক ছেলে, এক মেয়ে ও বহু গুণগ্রাহী রেখে গেছেন।

বুধবার যোহরবাদ শহরের সরকারি বালক উচ্চ বিদ্যালয় মাঠের ঈদগাহে মরহুমের জানাজা শেষে পৌর গোরস্থানে মুক্তিযোদ্ধাদের জন্য নির্ধারিত স্থানে মরহুমকে দাফন করা হয়।

জেলা যুবদলের দপ্তর সম্পাদক ইকবাল আহম্মেদ সবুজের বাবা বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টু রাজনীতির সাথে সামাজসেবা ও মুক্তিযোদ্ধা সংসদের নেতৃত্ব দিয়েছেন। বীর মুক্তিযোদ্ধা শহিদুল আলম মন্টু’র মৃত্যুতে বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক নেতৃবৃন্দ শোক জানিয়েছেন।

জানাজা নামাজের আগে পিরোজপুর সদর ইউএনও বশির আহমেদের নেতৃত্বে মরহুমকে রাষ্ট্রীয় মার্যদা দেয়া হয়। এ সময় পুলিশের একটি চৌকসদল মরহুমের প্রতি গার্ড অব অনার প্রদান করে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!