• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০১:৩৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান ভান্ডারিয়ার মিরাজুল ইসলাম পিরোজপুরে যুদ্ধাপরাধী সাঈদীর মামলার স্বাক্ষী’র উপর হামলা পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতার মৃত্যুতে সংগঠনের নেতাদের শোক

admin / ১১৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৩ জুন, ২০২১

পিরোজপুর জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার শনিবার বিকাল ৫.৩০ মিনিটে হৃদরোগে আক্রান্ত হয়ে নিজ নিবাসে ইন্তেকাল করেন। ইন্নালিল্লাহি ওয়া ইন্নাইলাহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭০ বছর। রোববার সকাল ১০ টায় পুরাতন ঈদগাহ মাঠে জানাযা নামায শেষে শহরের পৌর কবরস্থানে তাকে দাফন দেয়া হয়। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত কারনে অসুস্থ্য ছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা ও দুই পুত্র সেহ অস্যংখ গুনগ্রাহী রেখে গেছেন।

হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদারের মৃত্যুতে শোক জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল, জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক গাজী ওয়াহিদুজ্জামান লাভলু, সাংগঠনিক সম্পাদক সাইদুল ইসলাম কিসমত, সহ-সাংগঠনিক সম্পাদক শেখ রিয়াজউদ্দিন রানা, জেলা যুবদলের সভাপতি মিজানুর রহমান শাহীন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম সাঈদ, স্বেচ্ছাসেবক দলের সভাপতি আসাদুজ্জামান মিঠু, সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি ও ছাত্রদলের সাধারণ সম্পাদক এম ডি বদিউজ্জামান শেখ রুবেল, সহ-সভাপতি ইমরান আহাম্মেদ সজিব, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমার।

জেলা বিএনপির সভাপতি সাবেক সংসদ সদস্য গাজী নূরুজ্জামান বাবুল জানান, আব্দুল হাকিম হাওলাদার একজন মুক্তিযোদ্ধা ছিলেন। তিনি যুদ্ধের সময় পাকিস্তানি সেনাবাহিনীর হাতে আটক হয়ে দির্ঘদিন বন্দি থেকে অনেক নির্যাতনের স্বীকার হয়েছিলেন। তিনি একজন প্রকৃত মুক্তিযোদ্ধা। তারপরেও আমরা তার নাম মুক্তিযোদ্ধাদের তালিকায় তুলতে পারিনি। আব্দুল হাকিম হাওলাদার একজন সাধারণ মানুষ হিসেবে জীবন কাটিয়েছেন। আব্দুল হাকিম হাওলাদার এর নামটি যাচাই বাচাই করে মুক্তিযোদ্ধাদের তালিকা ভুক্ত করার জন্য বর্তমান দায়িত্বরতদের অনুরোধ করেন।

জেলা বিএনপি’র সাধারণ সম্পাদক অধ্যাপক আলমগীর হোসেন জানান, জেলা ছাত্রদলের সভাপতি হাসান আল মামুন এর পিতা আব্দুল হাকিম হাওলাদার একজন ভালো মানুষ ছিলেন। ব্যাক্তিগত জীবনে তিনি অনেক সাধারণ জীবন যাপন করে গেছেন। তিনি দির্ঘদিন ধরে বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। আমরা তার রুহের মাগফিরাত কামনা করছি।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!