• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:০৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার এ এস আই কবির হোসেন

admin / ৮৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ১২ জুন, ২০২১

বরিশাল রেঞ্জের শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার নির্বাচিত হয়েছেন পিরোজপুরের ভাণ্ডারিয়া থানার এ এস আই (নিরস্ত্র) মো. কবির হোসেন। শনিবার দুপুরে বরিশাল রেঞ্জ পুলিশের আয়োজনে বরিশাল বিভাগের মে মাসের অপরাধ পর্যালোচনা সভায় শনিবার তাকে শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার হিসেবে ঘোষনা করে সম্মাননা পুরস্কার প্রদান করা হয়। তাকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করেন বাংলাদেশ পুলিশের বরিশাল রেঞ্জের ডিআইজি এস,এম আক্তারুজ্জামান।

এ সময় উপস্থিত ছিলেন পিরোজপুরের পুুলিশ সুপার হায়াতুল ইসলাম খান । এদিকে এএস আই মো. কবির হোসেন বরিশাল রেঞ্জের “শ্রেষ্ঠ ওয়ারেন্ট তামিলকারী অফিসার” নির্বাচিত হাওয়ায় ভাণ্ডারিয়া থানা পুলিশের পক্ষ থেকে তাকে শনিবার সন্ধ্যায় শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

এসময় ভাণ্ডারিয়া থানার অফিসার ইনচার্জ মাসুমুর রহমান বিশ্বাসসহ থানা পুলিশের কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!