• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৩:০৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের ভান্ডারিয়ায় ওষুধ ব্যবসায়ী নিঁখোজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছে তার পরিবার

admin / ৭৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৮ জুন, ২০২১

পিরোজপুরের ভান্ডারিয়া উপজেলা সদরে জামাল তালুকদার নামের এক ওষুধ ব্যবসায়ী দু’দিন ধরে নিঁখোজের ঘটনায় থানায় সাধারণ ডায়েরী করেছে তার পরিবার। গত ৭ জুন সোমবার সকাল সাড়ে ৬ টায় প্রতিদিনের সে ওষুধের দোকানে যাওয়ার জন্য বাসা থেকে বের হয়ে নিঁখোজ হন। এ ঘটনায় তার স্ত্রী রুমা বেগম সোমবার রাতে ভান্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। নিখোঁজ জামাল তালুকদার হাসপাতাল সড়কের বিসমিল্লাহ ফার্মেসীর মালিক।

নিখোঁজ জামাল তালুকদারের ছোট ভাই শহিদুল ইসলাম তালুকদার জানান, গত ৭ জুন সকালে তার ব্যবসা প্রতিষ্ঠানের কথা বলে বাসা থেকে বের হয়ে অদ্যাবদী আর বাসায় ফিরে আসেননি তার দোকানও বন্ধ রয়েছে। তার সাথে থাকা মোবাইল ফোন নম্বর ০১৭৪০৬৩৮৯১২ বন্ধ রয়েছে।

এ ঘটনায় তার স্ত্রী রুমা বেগম ভান্ডারিয়া থানায় একটি সাধারণ ডায়েরী করেছেন। তার স্ত্রী রুমা বেগম জানান, সোমবার সকালে তার স্বামী জামাল তালুকদার স্বাভাবিক ভাবেই বাসা থেকে বের হন আর বাসায় ফিরে যাননি। তাকে ফোন করা হলেও তিনি ফোন রিসিভ করেননি। নিখোঁজ হওয়ার সময় তার পরণে ছিলো আকাশী কালারের ট্রাউজার, বেগুনি রং এর ফুল সার্ট এবং পায়ে প্লাস্টিক স্যান্ডেল ছিল।

ভান্ডারিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাসুমুর রহমান বিশ্বাস সাধারণ ডায়েরীর বিষয়টি নিশ্চিত করেছেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!