• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর শহরে পার্শবর্তী এলাকায় কয়েক মিনিটের ঝড়ে লন্ডভন্ড হয়েছে গেছে বেশ কিছু ঘড়বাড়ি

admin / ৭৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৭ জুন, ২০২১

পিরোজপুর সদর উপজেলার নামাযপুর এলাকায় কয়েক মিনিটের ঝড়ে লন্ডভন্ড হয়েছে গেছে বেশ কিছু বাড়িঘড়। সোমবার দুপুরের পড়ে প্রচন্ড বৃষ্টির সাথে ঝড়ো হাওয়ায় নামাযপুর মাদ্রাসা এলাকা মধ্য নামাযপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় এলাকার বাড়িঘড় ও গাছপালা পড়ে যায়। এতে ক্ষতিগ্রস্ত হয় প্রায় ১৫ থেকে ২০ টি পরিবারের লোকজন। প্রায় অধিকাংশ পরিবারেরই বাড়ি ঘড়ের ক্ষতি হয়েছে। অনেকের বাগানের বড় বড় গাছ পড়ে চলাচলের রাস্ত বন্ধ হয়ে গেছে।

নামাযপুর এলকার স্থায়ী বাসিন্দা মনিরুল ইসলাম চৌধুরী জানান, সোমবার দুপুরের দিকে হঠাৎ করেই দমকা বাতাস ও বজ্রসহ বৃষ্টিতে নামাযপুর এলাকার অনেক বাড়ি ঘড়ের ক্ষতি হয়েছে। অনেকের ঘড়ের চাল উড়ে গেছে অনেকের আবার গাছের বড় বাগান নষ্ট হয়ে গেছে এবং বড় বড় গাছ উপড়ে পড়েছে। এলাকার বেশ কয়েকটি পরিবারের মানুষদেও কয়েক মিনিটের মধ্যে লাখ লাখ টাকার ক্ষতি হয়েছে।

জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক চিন্ময় রায় জানান, সোমবার সকাল থেকেই বৃষ্টি হচ্ছিল দুপুরের দিকে বজ্রসহ বৃষ্টিপাতে নেছারাবাদে এক কৃষক দম্পত্তির মৃত্যু হয়। এছাড় পিরোজপুর সদর উপজেলার নামাযপুর এলাকাসহ বেশ কয়েকটি এলাকায় হঠাৎ করে বয়ে যাওয়া ঝড়ো বাতাসে অনেকটা ক্ষতিগ্রস্ত হয়েছে। অনেক গাছ পড়ে গেছে এবং জোয়ারের অতি চাপে ফসলি জমি পানিতে প্লাবিত হয়ে গেছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!