• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১০:৪১ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

বরিশালের মুলাদিতে আনসার ও ভিডিপি সরকারি অফিসের সম্পত্তি ভাংচুর ও কর্মকর্তাকে জীবন নাশের হুমকি

admin / ৯৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ৩১ মে, ২০২১

বিশেষ প্রতিনিধি :

মুলাদিতে জনসম্মুখে আনসার ও ভিডিপি অফিসের এ্যারো চিহ্ন পিলার ভাঙচুর ও কর্মকর্তাকে জীবন নাশের হুমকি। এ ঘটনায় মিজানুর রহমান, আনসার ও ভিডিপি কর্মকর্তা উপজেলা নির্বাহী কর্মকর্তার বরাবর এক অভিযোগ দাখিল করে।

অভিযোগে বলা হয়েছে, মুলাদি আনসার ও ভিডিপি অফিসের সামনে পশ্চিম পাশে মাধ্যমিক শিক্ষা অফিস এবং উত্তর পাশে আমার বাড়ি আমার খামার অফিস অবস্থিত। যার কারনে আনসার ও ভিডিপি অফিস পিছনে পড়ে যায়। চলতি বছরের বাজেটে অফিসের পরিচিতি ও জনস্বার্থে একটি এ্যারো চিহ্ন পিলার নির্মান করা হয়। যাতে বুঝা যায় অফিস টি এই দিকে রয়েছে। এতে ক্ষু্দ্ধ হয়ে আমার বাড়ি আমার খামারের রিসোর্স সেন্টার সুপার ভাইজার নৈশ প্রহরী নাসির কে ডেকে এটা কি তৈরী করা হয়ে জানতে চায় এবং বিষটি তাকে বলার পরও তাকে অকথ্য ভাষায় গালাগালি করে এবং সেখানে বিভিন্ন প্রতিষ্ঠানের শিক্ষক উপস্থিত থাকার পরেও ক্ষমতার দাপটে তাদের সামনেই অফিসের সরকারি সম্পত্তি লাথি মেরে ভেঙ্গে ফেলে এবং জীবন নাশের হুমকি দেয়।

এ বিষয়ে এলাকাবাসী তীব্র ক্ষোভ প্রকাশ করেন এবং বলেন জননিরাপত্তা বাহিনীর উপর এ রুপ আচারন কাম্য নয়। তাদের সাথে এই আচারন করলে সাধারন জনগনের কি হবে। তাদের সাথে কি আচারন করবে। এর দৃষ্টান্তমূলক শাস্তি চাই।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!