• মঙ্গলবার, ২১ সেপ্টেম্বর ২০২১, ০৮:৫৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে জেলা তথ্য অফিসের আয়োজনে “এসো মুক্তিযুদ্ধের গল্প শুনি” এবং বঙ্গবন্ধুর জীবন ও কর্ম ভিত্তিক কুইজ প্রতিযোগিতা পিরোজপুরে করোনায় ক্ষতিগ্রস্ত ৩ শত পরিবারকে প্রধানমন্ত্রীর মানবিক সহায়তার টাকা দিলেন ডিসি দুদকের করা পৃথক ২ মামলায় মেয়র দম্পত্তিকে দুদক তদন্ত প্রতিবেদন দাখিল পর্যন্ত জামিন দিয়েছে আদালত : জনসমূদ্রে পিরোজপুর পিরোজপুরের ইন্দুরকানীতে গৃহবধুকে ধর্ষণ চেষ্টার অভিযোগ সবুজ ধারা প্রপার্টিজের বর্ষপূর্তি অনুষ্ঠিত পিরোজপুরের ইন্দুরকানীতে ইউপি সদস্যের বাড়ীতে ডাকাতির মামলায় গ্রেফতার-১ পিরোজপুরের ইন্দুরকানীতে আগুন লেগে ২টি দোকান পুড়ে ছাই ৩০লক্ষ টাকার ক্ষয়ক্ষতি জাতীয় প্রাথমিক সহকারী শিক্ষক ফাউন্ডেশন কাউখালী উপজেলার নবগঠিত কমিটির অনুমোদন পিরোজপুরে মৃত স্বামীর সহায়-সম্পত্তি গ্রাস করার চেষ্টায় প্রতিপক্ষের মারপিট নির্যাতন থেকে রেহাই পেতে স্ত্রীর সংবাদ সম্মেলন পিরোজপুরে বিএনপির ৪৩ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল

পিরোজপুরে উপজেলা ক্রিড়া সংস্থাকে বিভিন্ন ক্লাব সমূহকে ক্রিড়া সামগ্রী প্রদান

admin / ১০৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ৩০ মে, ২০২১

পিরোজপুর জেলার ৭ টি উপজেলা ক্রিড়া সংস্থাকে পিরোজপুর পৌরসভা সহ জেলা ক্রিড়া সংস্থার অন্তভূক্ত বিভিন্ন ক্লাব সমূহকে ক্রিড়া সামগ্রী প্রদান করা হয়েছে। রবিবার বিকেলে জেলা ক্রিড়া সংস্থার মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ক্রিড়া সামগ্রী ফুটবল প্রদান করেন জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা ক্রিড়া সংস্থার সহ-সভাপতি শাহজাহান খান তালুকদার, জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক গোলাম মাওলা নকীব, জেলা ক্রিড়া কর্মকর্তা আজিম হোসেন, জেলা ক্রিড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক সাদেক আহম্মেদ, কোষাধ্যক্ষ শাহাদাৎ হোসেন, জেলা ক্রিড়া সংস্থার সদস্য এম এ রাব্বানী ফিরোজ, জেলা ক্রিড়া সংস্থার সদস্য আমিরুল ইসলাম মিরন প্রমুখ। এছাড়াও উপস্থিত ছিলেন সকল উপজেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক বৃন্দ।

জেলা প্রশাসক ও জেলা ক্রিড়া সংস্থার সভাপতি আবু আলী মো: সাজ্জাদ হোসেন বলেন, পিরোজপুর জেলার সাতটি উপজেলা সকল খেলোয়ারদের খেলার মাঠে ফিরিয়ে আনতে এ ক্রিড়া সামগ্রী প্রদান করা হয়েছে। আমাদের সকলের উচিত খেলার মাঠের দিকে অগ্রসর হওয়া। শিক্ষার্থীদের মেধার পূর্ণ বিকাশে খেলাধুলা বিনোদনের বিকল্প কিছু নেই। তাই সকল অভিভাবকদের উচিত তাদের সন্তানকে খেলার মাঠে পাঠানো।

জেলার মঠবাড়িয়া, ভান্ডারিয়া, কাউখালী, নাজিরপুর, নেছারাবাদ, ইন্দুরকানী এবং সদর উপজেলা ক্রিড়া সংস্থাকে ২০ টি করে ফুটবল, পিরোজপুর পৌরসভা কে ১০ ফুটবল এবং জেলা ক্রিড়া সংস্থার অন্তভূক্ত বিভিন্ন ক্লাব সমূহকে ক্রিড়া সামগ্রী ফুটবল প্রদান করা হয়।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!