• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৩:২৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর সিভিল সার্জন অফিসের সাবেক প্রধান সহকারী আব্দুল মান্নান ফকির আর নেই

admin / ৩১৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২৩ মে, ২০২১

পিরোজপুরর সদর উপজেলার বসন্তপুল সংলগ্ন শেখ পাড়া এলাকার স্থায়ী বাসিন্দা সিভিল সার্জন অফিসের সাবেক প্রধান সহকারী আব্দুল মান্নান ফকির আর নেই। আজ রোববার সকাল ৫ঃ২০ মিনিটের সময় তিনি হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে নিজ বাসভবনে ইন্তেকাল করেন ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যকালে তার বয়স হয়েছিলো ৭৮ বছর।

আজ সকাল ১১ঃ৩০ মিনিটের সময় সেখপাড়া বাইতুল মোমেন মসজিদের সামনে প্রথম জানাজা এবং তার গ্রামের বাড়ি শারিকতলা ইউনিয়নে দ্বিতীয় জানাজা নামায শেষে পারিবারিক কবরস্থানে বাবা মায়ের পাশে তাকে দাফন করা হয়।

তিনি দির্ঘদিন ধরে বিভিন্ন বার্ধক্য জনিত রোগে ভুগছিলেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে, নাতি, নাতনী সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!