• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ০৯:৫৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর সদর উপজেলায় এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা

admin / ৯৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ২৩ মে, ২০২১

পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নে হাসান শেখ নামের এক দিনমজুরকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। আজ রোববার সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের পূর্ব টোনা গ্রাম থেকে নিজ বসত ঘর থেকে নিহতের লাশ উদ্ধার করে পুলিশ।

নিহত হাসান শেখ (৩৫) পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের পূর্ব টোনা গ্রামের মৃত ছোবাহান শেখের পুত্র।

নিহতের মামা শামসুল হক জানান, রোববার সকালে তার ভাগিনা নিহত হাসানের বাড়িতে স্থানীয় এক ডাব ব্যবসায়ী ডাব কিনতে আসে। তখন হাসানকে তার ঘরের সামনে থেকে ডাকা-ডাকি করলেও সারা শব্দ না পেয়ে ঘরের জানালা দিয়ে দেখতে পায় হাসান রক্তাক্ত অবস্থায় মাটিতে পরে আছে। তখন ডাব ব্যবসায়ী তার বাড়িতে গিয়ে হাসানের বিষয়টি জানালে তারা হাসানের বাড়িতে এসে দরজা খুলে দেখতে পায় রক্ত অবস্থায় মৃত হাসানের দেহ ঘরের মাটিতে পড়ে আছে। নিহত হাসানের গলায়, বুকে, পিঠে সহ শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের কোপের আঘাত ছিলো। এ সময় তিনি স্থায়ী ইউপি চেয়ারম্যান, গ্রাম পুলিশ কে বিষয়টি জানান। পরে ঘটনাস্থলে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো. মাসুদুজ্জামান জানান, ঘটনা শোনার পরপরই পুলিশ সুপার ঘটনাস্থল পরিদর্শন করেছেন। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় জড়িতদের গ্রেপ্তারর চেষ্টা করছে পুলিশ এবং মামলা প্রক্রিয়াধীন আছে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!