• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৫২ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে ইউনিয়ন আওয়ামীলীগ নেতার বাড়িতে ও দোকানে দফায় দফায় হামলা-ভাংচুর করে লুটপাট : আহত কয়েকজন

admin / ৯২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শনিবার, ২২ মে, ২০২১

পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখের বাড়িতে ও দোকানে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করেছে স্থানীয় সন্ত্রাসীরা। শনিবার সকালে পিরোজপুর সদর উপজেলার টোনা ইউনিয়নের লখাকাঠী গ্রামে এ ঘটনা ঘটে। এ সময় বাড়িতে থাকা আবুল কালাম শেখ সহ কয়েকজনকে পিটিয়ে গুরুতর আহত করে সন্ত্রাসীরা। আহত মনিরুল ইসলাম শেখের অবস্থা গুরুতর হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।
এ ঘটনায় টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখ বাদি হয়ে হামলাকারীদের নামে পিরোজপুর সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হয়েছে।

টোনা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি আবুল কালাম শেখ অভিযোগ করে জানান, স্থানীয় সন্ত্রাসী মুনান হাওলাদারের বিভিন্ন সন্ত্রাসী কর্মকান্ডের জন্য তার বিরুদ্ধে একটি মামলা দায়ের করে তিনি। এতে ক্ষিপ্ত হয়ে কয়েকদিন যাবত সেই মামলা তুলে নেওয়ার জন্য তিনি সহ তার পরিবারে অন্য সদস্যদের নানা ভাবে হুমকি-ধামকি দিতে থাকে মুনান সহ তার সাথের সন্ত্রাসীরা।

শনিবার সকালে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিতে স্থানীয় সন্ত্রাসী রাকিব শেখ (২৬), সোহান হাওলাদার (২৮) মুনান হাওলাদার (৩০) শাহারুন আলী হাওলাদার (৫০), হাসিবুল ইসলাম হাওলাদার (২৬) ওয়ারেছ আলী হাওলাদার (৬৫), কবির হাওলাদার (৩৫), উজ্জল হাওলাদার (৩০) সহ প্রায় ২০/২৫ জনের একটি দল তাদের বাড়িতে প্রবেশ করে। তখন হঠাৎ করে তাদের বাড়িতে ভাংচুর শুরু করে এবং বাড়ির সামনে থাকা দোকান ভাংচুর করে লুটপাট করে। দোকানে থাকা প্রায় নগদ ১৫ হাজার টাকা ও প্রায় ৩০/৩৫ হাজার টাকার মালামাল লুটপাট করে এবং দোকানের ভিতরে টিভি ও ফ্রিজ ভাংচুর করে। এ সময় সন্ত্রাসীদের বাধাঁ দিতে এলে সন্ত্রাসীরা তাকে সহ তার আত্মীয় মনিরুল ইসলাম শেখ, আবুল বাশার শেখ সহ কয়েক জনকে পিটিয়ে গুরুতর আহত করে। এদের মধ্যে মনিরুল ইসলাম শেখের অবস্থা গুরুতর হওয়ায় পিরোজপুর জেলা হাসপাতালের চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

হামলায় আহত আবুল বাশার শেখ অভিযোগ করেন, ইউনিয়ন যুবদলের সভাপতি মুনান হাওলাদার এলাকায় একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তুলেছে। এ বাহিনী এলাকায় মাদক ব্যবসা সহ নানা ধরনের অপকর্ম করে বেরাচ্ছে।

এ বিষয়ে পিরোজপুর সদর থানার ওসি আ. জা. মো: মাসুদুজ্জামান জানান, এ বিষয়ে অভিযোগ পাওয়া গেছে। তদন্ত সাপেক্ষে ব্যবস্থা গ্রেহণ করা হবে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!