• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৯:৩৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

ইসরাইলের বর্বরোচিত হামলা নির্যাতন ও মুসলমানদের হত্যার এর প্রতিবাদে পিরোজপুরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

admin / ৯০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ২১ মে, ২০২১

পিরোজপুরে মসজিদুল আকসায় নামাযরত মুসল্লিদের উপরে হামলা ও ফিলিস্তিনি মুসলমানদের উপরে বর্বর ইসরাইলি নির্যাতন-নিপীড়ন ও হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে মুসল্লিরা। শুক্রবার আসর নামায শেষে পিরোজপুর কেন্দ্রিয় জামে মসজিদ থেকে ওলামা পরিষদের আয়োজনে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে কেন্দ্রিয় জামে মসজিদ মোড়ে সমাবেশে মিলিত হয়। এসময় বক্তব্য রাখেন, বলাকা ক্লাব মসজিদেও ইমাম মুফতি হাফিজুর রহমান, বাইতুশ সালাম মসজিদের ইমাম মুফতি আহসান উল্লাহ, কেন্দ্রিয় জামে মসজিদ এর ইমাম মুফতি নূরুল্লাহ, সদর হাসপাতাল জামে মসজিদের ইমাম মাওলানা আব্দুল জলিল, পুরাতন জামে মসজিদের ইমাম মুফতি আনিসুর রহমান প্রমূখ।

ঘন্টাব্যাপী মিছিল পরবর্তী সমাবেশে বক্তারা বলেন, মসজিদুল আকসায় নামাযরত মুসল্লিদের উপরে হামলা ও ফিলিস্তিনি মুসলমানদের উপরে বর্বর ইসরাইলি নির্যাতন-নিপীড়ন ও হত্যার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান। তারা বলেন জাতিসংঘও মুসলমান রক্ষায় কোন ভূমিকা রাখছে না। মুসলমান নিধন চলছে তখন বিশ্ব মোড়লরা নিরব। এ অবস্থায় বিশ্ব মুসলিম এক হওয়ার বিকল্প নেই। ফিলিস্তিনিদের উপর ইসরাইলীদের হামলা বন্ধ করতে হবে চিরতরে। আল-আকসা থেকে ইসরাইলের সবধরণের হস্তক্ষেপ বন্ধ করতে হবে। পবিত্র মসজিদটিতে যাতে মুসলমানরা নির্বিঘেœ ইবাদত বন্দেগি করতে পারেন সেটি করতে হবে নিশ্চিত। আন্তর্জাতিক আদালতে ইসরাইলের বিচার না হওয়ায় বার বার ইসরাইল ফিলিস্তিনি নিরীহ মুসলিমদের উপর গণহত্যা চালায়। আমাদের দেশের সরকার ইসরাইলের হামলার নিন্দা জানিয়ে ফিলিস্তিনের জন্য রাষ্ট্রীয় খরচে ওষুধ প্রেরণ করেছে। ফিলিস্তিনি নিরস্ত্র নিরিহ মুসলমানদের উপরে সকল প্রকার হামলা, মামলা, নির্যাতন বন্ধ করে পবিত্র আল আকসা মসজিদকে মুক্ত ঘোষনা করতে হবে।

এসময় পিরোজপুর শহরের কয়েক শতাধীক মুসল্লিরা বিক্ষোভ মিছিল ও সমাবেশে অংশগ্রহন করে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!