• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:৪২ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের আসলাম সেরনিয়াবাত এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত

admin / ১০৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ সোমবার, ১৭ মে, ২০২১

দেশের বিশিষ্ট ব্যবসায়ী পিরোজপুরের আসলাম সেরনিয়াবাত এফবিসিসিআই’র পরিচালক নির্বাচিত হয়েছেন। তিনি পিরোজপুরের সন্তান। ঢাকার গাড়ী আমদানী ও বিক্রেতা প্রতিষ্ঠান ‘কার সিলেকশনের’ স্বত্তাধিকারী আসলাম সেরনিয়াবাত জাতীয় কর কার্ড পুরস্কার প্রাপ্ত সর্বোচ্চ কর প্রদানকারী। বিগত আট বছর ধরে ঢাকা জেলার সর্বোচ্চ করদাতা হিসাবে তিনি নির্বাচিত হয়ে আসছেন। এছাড়া তিনি একজন সিআইপি।

আসলাম সেরনিয়াবাত সম্প্রতি অনুষ্ঠিত এফবিসিসিআই’র নির্বাচনে (২০২১-২০২৩) তিনি পরিচালক নির্বাচিত হন। তিনি বারভিডা, লায়নস ক্লাব অব ঢাকা গ্রান্ড, বারিধারা সোসাইটির নির্বাহী সদস্য এবং ঢাকার প্রাণ কেন্দ্র গুলশানে নির্মাণাধীন একটি ফাইভ স্টার হোটেল ও গাজীপুরে নির্মাণাধীন রিসোর্টের উদ্যোক্তা। তিনি ও তাঁর স্ত্রী দুই সন্তানের জনক।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!