• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

অসহায় কর্মহীন মানুষকে খাদ্য সামগ্রী পৌঁছে দিলো ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর”

admin / ১১৪ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১

পিরোজপুরে অসহায় মানুষের পাশে ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সদস্যরা সেবার হাত নিয়ে দাঁড়িয়েছে। গত বছরের মতো এ বছর মেহনতি মানুষদের খাদ্য সহায়তার জন্য এক চমৎকার উদ্যোগ গ্রহন করেছেন পিরোজপুর জেলার এস এস সি ৯৭ ব্যাচ এর সাবেক শিক্ষার্থীদের সামাজিক সংগঠন ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর। “ইউনিটি ফর ওয়েলফেয়ার “এই শ্লোগানকে সামনে রেখে মেহনতি মানুষের পাশে দাঁড়াতে দেশ বিদেশে অবস্থানরত বন্ধুদের আহ্বান জানানো হয় এবং সবাই আন্তরিক ভাবে এই আহ্বানে সাড়া দিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়ায়। তারই প্রেক্ষিতে আজ বৃহস্পতিবার প্রায় শতাধিক অসহায়, হত দরিদ্র ও কর্মহীন পরিবারের মাঝে নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী পৌঁছে দেয়া হয়।
এ সময় উপস্থি ছিলেন, ”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সবেক শিক্ষথী অডিট কর্মকতা শেখ ফরিদুল হক মিন্টু, উন্মুক্ত বিশ্ববিদ্যালয় শিক্ষক মো: তারিকুল ইসলাম, ব্যবসায়ী মশিউর রহমান, ব্যবসায়ী মহিউদ্দিন আকন, গামেন্টর্স ব্যবসায়ী খালিদ হোসেন, ব্যাংক কর্মকতা মিজানুর রহমান, ব্যাংক কর্মকতা মোহসীন রাসেল, ব্যবসয়ী রিপন দও, সরকারী চাকুরীজীবি জাহিদুল ইসলাম, ব্যবসায়ী রেজাউল সোহেল প্রমুখ।
এ সময়”ফ্রেন্ডস’ ৯৭ পিরোজপুর” এর সাবেক শিক্ষার্থী বিশ্ববিদ্যালয় শিক্ষক মো: তারিকুল ইসলাম বলেন, করোনা মহামারির পর পর দুটি ঢেউয়ে মানুষ যখন ভীষণ অসহায় ঠিক সেই সময় বিবেকের তাড়না ও সামাজিক দায়িত্ববোধ থেকে আমরা এস এস সি ৯৭ ব্যাচের বন্ধুরা মিলে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। আশাকরি এই ধরনের সামাজিক কর্মকান্ড সামনের দিনগুলোতে আরও ব্যাপক ভাবে অব্যহাত থাকবে।
এ সময় প্রায় শতাধীক অসহায় কর্মহীন মানুষদের মধ্যে তাদের সরবারহকৃত খাদ্য সামগ্রী চাল, ডাল,তেল, দুধ, চিনি, পিয়াজ, আলু, সেমাই, মশলা, এবং সাবান পৌঁছে দেয়া হয়।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!