• রবিবার, ২৪ অক্টোবর ২০২১, ১১:১৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুর ইয়ুথ সোসাইটির আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল

admin / ৯০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ১১ মে, ২০২১

অন্যতম বৃহৎ সামাজিক সংগঠন পিরোজপুর ইয়ুথ সোসাইটির আয়োজনে সদস্যদের নিয়ে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার সন্ধ্যায় শহরের রোজ গার্ডেন রেস্টুডেন্টে সংগঠনের সকল সদস্যদের নিয়ে এ ইফতার ও দোয়া করা হয়। ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রেস ক্লাবের সাবেক সহ সভাপতি খালিদ আবু, প্রফেসর কাজী জাহাঙ্গীর আলম, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম তানভীর আহম্মেদ, পিরোজপুর ক্রিকেট একাডেমীর সভাপতি আজমল হুদা নিঝুম। পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান সহ সংগঠনের সদস্যরা।
পিরোজপুর ইয়ুথ সোসাইটির প্রধান সমন্বয়ক হাসিবুল ইসলাম হাসান বলেন কিছুটা ব্যাপ্তয় ঘটলেও প্রতি বছরের ন্যয় এ বছরেও আমরা রোজাদারদের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছি। পিরোজপুর ইয়ুথ সোসাইটির সকল সদস্যরা মানুষের সেবায় সব সময় কাজ করে যাচ্ছে তাই তাদের নিয়ে স্বল্প আকারে ইফতার ও দোয়া মাহফিল করেছি। সামাজিক উন্নয়নে ভুমিকা, অসহায় মানুষের পাশে দাঁড়ানো সহ বিভিন্ন কাজ করে থাকে পিরোজপুর ইয়ুথ সোসাইটি।
ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত পিরোজপুর ইয়ুথ সোসাইটির কো অর্ডিনেটর বৃন্দ সহ সকল সদস্যরা উপস্থি ছিলেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!