• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৩৬ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে অসহায় ও কর্মহীনদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে জেলা পুলিশ

admin / ১২১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ৯ মে, ২০২১

পিরোজপুর জেলা পুলিশের আয়োজনে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। আজ রোববার সকালে পিরোজপুর সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী তুলে দেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান। এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ ও প্রশাসন) মোল্লা আজাদ হোসেন, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার থান্দার খায়রুল হাসান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আ জ মো মাসুদুজ্জামান মিলু, প্রেসক্লাবের সদস্য সচিব এস এম রেজাউল ইসলাম শামীম সহ সাংবাদিকবৃন্দ।

জেলা পুলিশের নিজস্ব অর্থায়নে ২ শতাধিক মানুষের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করা হয়।

পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান বলেন, করোনা মহামারীতে লকডাউনের মধ্যেও সার্বক্ষনিক মাঠে থেকে কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। বাজার মনিটরিং চেকপোষ্টে চেক করা সহ বিভিন্ন কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। লকডাউনের কারনে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে আমাদের ব্যাক্তিগত পক্ষ থেকে সামান্য ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। যদিও প্রয়োজনের তুলনায় অনেক কম তবুও আমরা অসহায় ও কর্মহীন মানুষদেও পাশে দাড়াঁনোর চেষ্টা করেছি। আমাদের এ চেষ্টা অব্যহত থাকবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!