• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে সরকারি শিশু পরিবারের শিশুদের মধ্যে ঈদ উপহার বিরতণ

admin / ১২৯ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৭ মে, ২০২১

পিরোজপুরে সরকারি শিশু পরিবারের শিশুদের মধ্যে ঈদ উপহার বিরতণ করা হয়েছে। আজ শুক্রবার সকালে পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পিরোজপুরের আয়োজনে শিশুদের মাঝে ঈদ উপহার বিরতণ করা হয়।

ঈদ উপহার বিরতণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পিরোজপুর সভাপতি মিসেস রূবাইয়াৎ লতিফ। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন জেলা সরকারি শিশু পরিবার (বালিকা) এর উপ তত্ত্বাবধায়ক সবানা খানম। এসময় জেলা পুলিশের নারী পুলিশ সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় সরকারি শিশু পরিবারের ৭৫ জন শিশুদের মধ্যে নতুন কাপড় সহ বিভিন্ন ঈদ উপহার সামগ্রী বিরতণ করা।

জেলা সমাজসেবা অধিদপ্তরের উপ পরিচালক ইকবাল কবির জানান, পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) পিরোজপুরের পক্ষ থেকে সরকারি শিশু পরিবারের শিশুদের মধ্যে একসেট করে ঈদ এর নতুন পোশাক উপহার বিরতণ করা হয়েছে। নতুন পোশাক পেয়ে সরকারি শিশু পরিবারের শিশুরা খুবই খুশি।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!