• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৭:৪৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের মঠবাড়িয়ায় রেড ক্রিসেন্ট সোসাইটি ৩ শত জনকে নগদ ৪ হাজার ৫ শত টাকা সহায়তা প্রদান

admin / ২৫০ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ৫ মে, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাপলেজা ও বড়মাছুয়া ইউনিয়নে ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারের ৩শত জনকে নগদ ৪ হাজার ৫ শত টাকা সহায়তা প্রদান করা হয়েছে। আজ মঙ্গলবার বিকেলে ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারের ৩শত জনকে নগদ টাকা ও পুষ্টির জন্য আট প্রকারের সবজির বীজ দেয়া হয়।

এ সময় উপস্থিত ছিলেন রেড ক্রিসেন্ট সোসাইটি পিরোজপুর ইউনিটের সাধারণ সম্পাদক এ্যাড. সৈয়দ মো: শাহ আলম, নির্বাহী সদস্য এম এ রাব্বানী ফিরোজ, জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক ইকবাল মাসুদ, যুব প্রধান শুভ দ্বিপ সিকদার শুভ, জণসংযোগ ও পরিকল্পনা বিভাগের বিভাগীয় প্রধান জুবায়ের ইসলাম সোহাগ সহ রেড ক্রিসেন্ট সোসাইটির ২০ জন যুব সদস্য।

জেলা রেড ক্রিসেন্ট সোসাইটির সহকারী পরিচালক ইকবাল মাসুদ, আমরা এর আগেও ৮ শত জনকে স্বাস্থ্য সুরক্ষায় সাবান স্যানিটাইজার এর হাইজিং প্যাকেট প্রদান করেছি। আজকের পিরোজপুরের মঠবাড়িয়ায় উপকূল এলাকায় ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারের ৩ শত জনকে নগদ ৪ হাজার ৫ শত টাকা এবং পুষ্টির চাহিদা মেটাতে আট প্রকারের সবজি বীজ প্রদান করেছি। ঘূর্ণিঝড় আমফানে ক্ষতিগ্রস্ত পরিবারের সহায়তা কার্যক্রম চলমান রয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!