• শনিবার, ২৩ অক্টোবর ২০২১, ১১:০০ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরে বিশ্ব মুক্ত গণমাধ্যম দিবস উপলক্ষে সাংবাদিকদের সাথে জেলা পুলিশের মতবিনিময় সভা

admin / ১২৮ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ৪ মে, ২০২১

পিরোজপুর প্রেস ক্লাবের আয়োজনে বিশ্ব গণমাধ্যম দিবস পালন উপলক্ষে জেলা পুলিশের সাথে মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকাল ১১টায় প্রেস ক্লাব মিলনায়তনে এ অনুষ্ঠানে পিরোজপুর প্রেসক্লাবের আহব্ায়ক গৌতম চৌধুরীর সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সাংবাদিকদের সহযোগিতা ছাড়া দেশের আইন শৃঙ্খলা রক্ষা সম্ভব নয়। তিনি বলেন, রাজনৈতিক প্রভাবের কারনে কিছু প্রতিবন্ধকতা সৃষ্টি হয় ঠিকই, তবে তা রাজনৈতিক প্রভাব দুর করে সন্ত্রাসীদের প্রতিহত করতে সাংবাদিকদেও সার্বিক সহযোগিতা কামনা করেন। সাংবাদিকদের সম্পূর্ণ নিরাপত্তা আছে উল্লেখ করে পুলিশ সুপার বলেন, আপনারা ঐক্যবদ্ধ থাকলে এবং বস্তুনিষ্ঠ সঠিক সংবাদ তুলে ধরলে কোন ভয় থাকবেনা। পিরোজপুর শহরের আইন শৃঙ্খলা ঠিক রাখতে শহরের গুরুত্ত পূর্ণ যায়গায় সিসি ক্যামেরার আওতায় হয়েছে বলে সবার সহযোগিতা চান পুলিশ সুপার।

এ সময় বক্তব্য রাখেন, পিরোজপুরে প্রেসক্লাবের সাবেক সভাপতি মুনিরুজ্জামান নাসিম, প্রেসক্লাবের সদস্য সচিব রেজাউল ইসলাম শামীম প্রমুখ। পরে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জেলা পুলিশের পক্ষ থেকে সাংবাদিকদের সুরক্ষায় হ্যান্ড স্যানিটাইজার সহ সুরক্ষা সামগ্রী প্রদান করেন।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!