• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৮:৫১ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

গৌতম চৌধুরীকে সভাপতি ও এ্যাড. রেজাইল ইসলাম শামীমকে সদস্য সচিব পিরোজপুর প্রেসক্লাবের এডহক কমিটি গঠন

admin / ১৬২ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

পিরোজপুর প্রেসক্লাবের ৮ সদস্য বিশিষ্ট এডহক কমিটি গঠন করা হয়েছে। আজ শুক্রবার দুপুরে প্রেসক্লাব কমপ্লেক্স ভাবনের ২য় তলায় পিরোজপুর প্রেসক্লাবের বিশেষ সাধারন সভায় গৌতম নারায়ন চৌধুরী (বাসস) কে আহবায়ক ও এস এম রেজাউল ইসলাম শামীম (ডেইলি ইনডিপেনডেন্ট) কে সদস্য সচিব করে এ কমিটি গঠন করা হয়। কমিটিতে অন্যরা হলো মনিরুজ্জামান নাসিম আলী (ইত্তেফাক), শফিকুল হক মিঠু (জনকন্ঠ), এ কে আজাদ (সংবাদ), এম এ রাব্বানী ফিরোজ (দৈনিক খবর), ফসিউল ইসলাম বাচ্চু (সমকাল) এবং মো: হাসিবুল ইসলাম হাসান (বিডিনিউজ২৪ ডটকম)।
পিরোজপুর প্রেসক্লাবের গঠনতন্ত্র অনুযায়ী প্রতিবছর ৩০ ডিসেম্বর এর মধ্যে বার্ষিক সাধারন সভা ও নির্বাচন অনুষ্ঠিত হবার কথা ছিলো। তবে নানা কারনে গত বছর নির্ধারিত সময় অনুষ্ঠিত হয়নি বার্ষিক সাধারন সভা ও নির্বাচন। ফলে দেখা দেয় সাংগঠনিক জটিলতা। এ কারনে শুক্রবার আয়োজন করা হয় প্রেসক্লাবের এ বিশেষ সাধারন সভা। সভায় সভাপতিত্ব করেন পিরোজপুর প্রেসক্লাবের সাভাপতি মনিরুজ্জামান নাসিম আলী এবং সভা পরিচালনা করেন পিরোজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ফসিউল ইসলাম বাচ্চু। পরে আগামী ৩ মাসের জন্য পিরোজপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী পরিষেদের দায়িত্ব পালনের জন্য ৮ সদস্য বিশিষ্ট এ এডহক কমিটি গঠন করা হয়।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!