• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:৪৪ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুরে কেন্দ্রিয় ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক একরামুল হাসান মিন্টু’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত

পিরোজপুরে ছোট ভাইয়ের হামলায় বড় ভাই’র মৃত্যু : আটক-২

admin / ২০৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ২১ এপ্রিল, ২০২১

 

পিরোজপুরের নাজিরপুরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ছোট ভাই ও ভাই এর ছেলেদের হামলায় বড় ভাই মো. মহসিন মোল্লা (৫০)নিহত হয়েছে। আজ বুধবার উপজেলার শেখমাটিয়া ইউনিয়নের বাকসি গ্রামে এ ঘটনা ঘটে। নিহত মহাসিন মোল্লা ওই গ্রামের মৃত হাশেম মোল্লার ছেলে। সে পেশায় একজন অটো রাইস মিলের মিস্ত্রী। এ হামলার সাথে জড়িত থাকার অভিযোগে থানা পুলিশ নিহতের ভাইপো রসুল মোল্লা ও রিয়াজ মোল্লাকে আটক করেছেন।

নিহতের পরিবার ও স্থাণীয় সূত্রে জানা গেছে, বুধবার সকাল ৮টার দিকে মহাসিন মোল্লা তার পৈত্রিক জমিতে থাকা নারিকেল গাছ থেকে নারিকেল পাড়ছিলেন। এ সময় ছোট ভাই রুস্তুম মোল্লা তাকে নারিকেল পাড়তে বাধা দেন। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে রুস্তুম মোল্লা ও ভাই এর ছেলেরা তাকে লাঠি দিয়ে মাথায় আঘাত করলে তিনি গুরুতর আহত হন। কিন্ত মহসিন মোল্লার মাথা ফেটে রক্তপাত হয়নি তার মাথার ভেতরে রক্ত জমাট বাধে। ঘটনার বেশ কিছুক্ষণ পরে স্বজনরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে গুরুতর অবস্থায় তাকে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকেল চারটার দিকে তার মৃত্যু হয়।

নিহতের ছেলে মশিউর রহমান মিঠু জানান, তার পিতা অটো রাইস মিলের একজন ঠিকাদার মিস্ত্রী হিসাবে রংপুর সহ দেশের বিভিন্ন স্থানে কাজ করেন। কিন্তু করোনার বন্ধের কারনে তিনি বাড়িতে আসেন। বুধবার সকালে নিজ বাড়ির নারিকেল পাড়তে গেলে তার ভাই ও ভাই এর ছেলেরা তাকে পিটিয়ে আহত করে। পরে তিনি খুলনায় চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

নাজিরপুর থানার অফিসার ইন চার্জ মো. আশ্রাফুজ্জামান জানান, এঘটনায় এখানো কোন মামলা দায়ের হয় নি। নিহতের পরিবারের অভিযোগের ভিত্তিতে মামলা প্রকৃয়াধীন। হামলার সাথে জড়ির থাকার অভিযোগে ২ জনকে আটক করা হয়েছে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!