• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:১৮ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরের জুজখোলা এলাকায় শিমুল মিরবর নামে এক সংখ্যালঘু নির্যতনের অভিযোগ

admin / ২৫৩ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২০ এপ্রিল, ২০২১

পিরোজপুর সদর উপজেলার সিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা এলাকায় শিমুল মিরবর নামে এক সংখ্যালঘু নির্যতনের অভিযোগ পাওয়া গেছে। শনিবার সকালে জুজখোলা বাজারে যাওয়ার সময় পূর্বশত্রুতার জের ধরে শিমুল মিরবর কে অমানুষিক ভাবে নির্যাতন করা হয়। আহত শিমুল মিরবর সিকদারমল্লিক ইউনিয়নের জুজখোলা এলাকার সন্তোষ মিরবরের ছেলে।

আহত শিমুল মিরবর জানান, সকালে শনিপূজা দেয়ার জন্য বাজারে জিনিসপত্র কিনতে যাওয়ার সময় একই এলকার হাওলাদার বাড়ির কামাল হাওলাদার ও তার ভাই সরোয়ার হাওলাদার মিলে তাকে লাঠি ও দেশিয় অস্ত্র দিয়ে পিটিয়ে মারাত্বক ভাবে আহত করে। পরে এলাকাবাসী এসে উদ্ধার করে তাকে পিরোজপুর জেলা হাসপাতালে নিয়ে আসে।
আহত শিমুল মিরবর পিতা সন্তোষ মিরবর জানান, কি কারনে আমার ছেলেকে এভাবে অমানুষিক নির্যাতন করেছে তা বুঝতে পারছি না। তবে কামাল হাওলাদার ও তার ভাই সরোয়ার হাওলাদার প্রায়ই এমন ঘটনা ঘটিয়ে থাকে। তারা শিমুলকে দির্ঘদিন ধরে শাসিয়ে আসছিলো অকারনেই তারা এমন অমানুষিক আচারন করেছে।

পিরোজপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, এ বিষয়ে আমরা কোন অভিযোগ পাইনি তবে লিখিত অভিযোগ পেলে আইনানুক ব্যবস্থা নেয়া হবে।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!