• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৯ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে লকডাউন সফল করতে মাঠে থেকে ২৪ ঘন্টা কাজ করে যাচ্ছে জেলা পুলিশ

admin / ৩৬৫ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ রবিবার, ১৮ এপ্রিল, ২০২১

পিরোজপুরে করোনা সংঙ্কটে লকডাউন সফল করতে মাঠে থেকে সার্বক্ষনিক কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। আজ রবিবার জেলার বিভিন্ন উপজেলায় ও পিরোজপুর শহরের বিভিন্ন চেকপোষ্টে এবং শহরের মধ্যে বিভিন্ন স্থানে ট্রাফিক সার্জেন্টরা লাইসেন্স বিহীন মোটর সাইকেল ও মিনিট্রাক কে মামলা দিয়ে গাড়ি জব্দ করছেন। জেলার ৭ টি উপজেলায় পুলিশের কার্যক্রম অব্যহত আছে এবং পিরোজপুর শহরের বিভিন্ন স্থানে পুলিশের প্রচারনা মাইকিং, চেকপোষ্ট, টহল সহ বিভিন্ন কার্যক্রম অব্যহত আছে বলে জানান জেলা পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান।

ট্রাফিক সার্জেন্ট শরীফ রেজাউল করিম বলেন, লকডাউনের শুরু থেকে পুলিশ সুপার হায়াতুল ইসলাম খান মহোদয়ের নির্দেশে সড়ক পরিবহন আইন ২০১৮ মতে যানবাহনের লাইসেন্স, ফিটনেস ও ড্রাইভিং লাইসেন্স এর জন্য আজকে ৭ টি মামলা করা হয়েছে। লকডাউনের শুরু থেকে আমরা শতাধিক মোটরসাইকেল আটক ও জব্দ করেছি এবং পরে নিয়ম মেনে অনেককে ছেড়েও দেয়া হয়েছে। করোনা মহামারির কারনে প্রথমে আমরা স্বল্প পরিষরে কার্যক্রম পরিচালনা করলেও বর্তমানে তা মাত্র অতিরিক্ত হওয়ার মামলা পরিচালনা কার্যক্রম অব্যহত রয়েছে। যানবাহন চলাচলে পুলিশ সুপার মহোদয়ের নির্দেশে লকডাউন সফলে কঠোর ভাবে আমাদেও কার্যক্রম চালিয়ে যাচ্ছি।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নুরুল ইসলাম বাদল জানান, আমাদের ২টি টহল টিম দিনরাত্র কাজ করে যাচ্ছে। ৬ টি চেকপোষ্টে নিয়মিত চেকিং কার্যক্রম চলছে। আমি নিজে দিন রাত্র টহল টিমের সাথে থেকে কাজ করে যাচ্ছি। যেখান থেকে ফোন কওে সমস্যার কথা বলা হচ্ছে সেখানে দ্রুত গিয়ে সমাধানের চেষ্টা করছি।

পুুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, জেলা পুলিশের অন্যান্য কার্যক্রমকে রেখে লকডাউনকে সফল করার জন্য ২৪ঘন্টা কাজ করে যাচ্ছে জেলা পুলিশ। বাজারের দোকানপাট কখন খুলবে কখন বন্ধ করবে সে বিষয়ে মনিটরিং, করোনার ভয়াবহতা সচেতনতার জন্য মাইকিং কার্যক্রম, বিদেশ থেকে আসা যাত্রীদের সর্বক্ষানক মনিটরিং, চেকপেষ্টে নিয়মিত চেক করা সহ সকল ক্ষেত্রে জেলা পুলিশ কাজ করে যাচ্ছে। রাত দিন সকল সময়ে জেলা পুলিশ টহল দিয়ে যাচ্ছে পরিবহন ব্যবস্থা সম্পূর্ণ নিয়ন্ত্রনে রয়েছে বাস, ট্রাক, টমটম, মোটরসাইকেল সহ সকল যানবাহনের উপরে নিশেধাজ্ঞা রয়েছে। এর পরেও যারা অনিয়মের চেষ্টা করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!