• সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ১২:২৩ পূর্বাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
রূপালী ব্যাংক লিমিটেড এর বঙ্গবন্ধু পরিষদ এর পক্ষ থেকে বঙ্গবন্ধুর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ পিরোজপুর সদর উপজেলার সাতটি ইউনিয়নে কর্মী সভা সম্পন্ন করেছে সদর উপজেলা ছাত্রদল পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত

পিরোজপুরে লকডাউন কার্যকর করতে তৎপর জেলা প্রশাসন ও জেলা পুলিশ

admin / ১৬১ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ বুধবার, ১৪ এপ্রিল, ২০২১

সারাদেশের ন্যায় পিরোজপুরে সকাল থেকে লকডাউন চললেও বাজারের অধিকাংশ দোকানপাট খোলা রয়েছে মানছে না কোন সামাজিক দূরত্ব লকডাউন কার্যকর করতে তৎপর রয়েছে জেলা প্রশাসন ও জেলা পুলিশ। আজ বুধবার সকাল থেকেই পিরোজপুর শহরের সদর রোডের দোকান বন্ধ থাকলেও বাজারের প্রায় সব দোকানই খোলা রয়েছে। শহরের বাজারে নেই কোন শৃঙ্খলা মানছে না কোন লকডাউন এ বিষয়ে কঠোর ব্যবস্থা নেয়ার কথা জানিয়েছেন পুলিশ সুপার।
কাঁচাবাজার, মুদিবাজার, ঔষধ, খবারের কিছু দোকান খোলা থাকার কথা থাকলেও প্রায় সব ধরনের দোন খুলে ব্যবসা করছে ব্যবসায়ীরা। সকল খাবার দোকান, চায়ের দোকান, দোকান মালিকরাই ব্যবসা চালিয়ে যাচ্ছে। শুধু পিরোজপুর শহরের দোকানই নয় মঠবাড়িয়া, ভান্ডারিয়া, নেছারাবাদ, নাজিরপুর, কাউখালি সহ প্রায় সব উপজেলার বাজার গুলোর অবস্থা একই রকম খোলা রয়েছে দোকানপাট মানছে না লকডাউন। পাশাপাশি কেউ মানছে না সামাজিক দূরত্বেও নিশেধাজ্ঞা। জেলা প্রশাসনের পাশাপাশি জেলা ব্যবসায়ী সমিতির পক্ষ থেকে নেয়া হচ্ছে না তেমন কোন জোড়ালো পদক্ষেপ। লকডাউন মানাতে জেলা প্রশাসন পুলিশ প্রশাসন অনেক চেষ্ঠা কওে যাচ্ছে।

পুুলিশ সুপার হায়াতুল ইসলাম খান জানান, জেলায় লকডাউন চলছে শধু মাত্র শহরের বাজারেই কিছুটা অনিয়ম পেছে। আজকের জেলা ব্যবসায়ী সমিতির সাথে আলোচনা করে আগামীকাল থেকে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

জেলা প্রশাসক আবু আলী মো: সাজ্জাদ হোসেন জানান, লকডাউন মেনে চলার জন্য সকাল থেকেই জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেটগণ মাঠে থেকে কাজ করে যাচ্ছেন। শহরে দুইটি মোবাইল কোর্ট টিম কাজ কওে যাচ্ছে এবং সকল উপওজিৈয় একটি কওে মোবাইল কোর্ট টিম কাজ কওে যাচ্ছে। সকলের উচিত নিয়ম মেনে জেলা প্রশাসনকে সাহায্যকরা। এখনো যারা এ লকডাউন মেনে চলছে না তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!