• শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৫:৫৩ অপরাহ্ন
  • [gtranslate]
শিরোনামঃ
পিরোজপুর জেলা দাবা লীগের পুরস্কার বিতরনী অনুষ্ঠিত পিরোজপুর অগ্রণী ব্যাংক লিমিটেড মেইন রোড শাখা কর্তৃক “প্রবাসীর ঘরে ফেরা ঋণ বিতরণ” বঙ্গবন্ধু ও মুক্তিযুদ্ধ বিষয়ভিত্তিক বই পড়া প্রতিযোগীতা এবং পুরষ্কার বিতরণ অনুষ্ঠিত পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে শিশুদের মৌলিক শিক্ষার উদ্দেশ্যে ” শেখ রাসেল পাঠশালা “উদ্বোধন পিরোজপুর জেলা ছাত্রলীগের উদ্যোগে সাম্প্রদায়িক সন্ত্রাসের বিরুদ্ধে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা জাতীয় শুদ্ধাচার কৌশল কর্মপরিকল্পনা বাস্তবায়ন উপলক্ষে সুশাসন প্রতিষ্ঠার নিমিত্তে অংশীজনের অংশ গ্রহন সভা অনুষ্ঠিত পিরোজপুরে সম্প্রীতি সমাবেশ ও শান্তি শোভাযাত্রা অনুষ্ঠিত পিরোজপুরে নানা কর্মসূচীর মধ্য দিয়ে শেখ রাসেল দিবস পালিত পিরোজপুর মেডিকেল এন্ড ডেন্টাল স্টুডেন্ট এসোসিয়েশন এর আয়োজনে শতাধিক রোগীদের ফ্রি মেডিকেল ক্যাম্প পিরোজপুরে শূন্য থেকে সফল উদ্যোক্তা এম এ মুন্না

পিরোজপুরের মঠবাড়িয়ায় সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মেয়র পুত্রের নামে মামলা

admin / ১৩৭ জন দেখেছেন
প্রকাশের সময়ঃ মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়া উপজেলায় দৈনিক আমাদের কন্ঠে’র উপজেলা প্রতিনিধি ও অনলাইন নিউজ প্রোর্টাল মঠবাড়িয়া সমাচারের সম্পাদক এজাজ চৌধুরীর উপর হামলার ঘটনায় মঠবাড়িয়া থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। গতকাল সোমবার রাতে এজাজ চৌধুরী সোমবার রাতে বাদী হয়ে মেয়র পুত্র সহ আরও চার জন নাসীয় এবং অজ্ঞতনামা ১০/১২ জনকে আসামী করে স্থানীয় থানায় হত্যার চেষ্টা মামলা (মঠবাড়িয়া থানার মামল নং-৩৮/৯৫ দায়ের করেন।
মামলা সূত্রে জানাগেছে, ঘটনার দিন রবিবার মঠবাড়িয়া বনিক সমিতির পাশে সাংবাদিক এজাজের মোটর সাইকেল রাখাকে কেন্দ্র করে এবং পুর্ব শত্রুতার জেরে মেয়র পুত্র রছি এজাজ চৌধুরীকে বাসায় ডেকে নিয়ে তিনি এবং তার সহযোগী রাকিব, জামাল আকন ও রাজু পিটিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার কাছ থেকে সাওমি নোট নাইনপ্রো মডেলের ২৯৯৯৯/- টাকা মুল্যের একটি মোবাইল সেট ও মানি ব্যাগে রক্ষিত ২৫ হাজার টাকা ছিনিয়ে নেয়া হয়।
এ বিষয়ে থানা অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান মিলু সন্ত্রাসী হামলার সত্যতা ও মামলার বিষয়টি নিশ্চিত করে বলেন, এজাহার নামীয় আসামীদের গেস্খফতারের অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, রবিবার দুপুরে এজাজ চৌধুরীর কে মঠবাড়িয়া পৌর মেয়র এর বাসায় ডেকে নিয়ে হমলার এ ঘটনা ঘাঁনো হয়। আহতকে স্থানীয় ও তার স্বজনরা উদ্ধার করে প্রথমে মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য বরিশাল সেবাচিম হাসপাতালে প্রেরণ করেন।


একই ধরনের আরও খবর
error: Content is protected !!
error: Content is protected !!